Suicide: আর্থিক সংকটে আত্মহত্যা? পার্কস্ট্রিটে বহুতল থেকে মরণঝাঁপ ব্যক্তির

শেষবার Whatsapp  করেছিলেন স্ত্রীকে।

Updated By: Apr 5, 2022, 10:42 PM IST
Suicide: আর্থিক সংকটে আত্মহত্যা? পার্কস্ট্রিটে বহুতল থেকে মরণঝাঁপ ব্যক্তির

নিজস্ব প্রতিবেদন: লিফটে করে উপরে উঠেছিলেন। শহরের বহুতল থেকে ফের মরণঝাঁপ দিলেন এক ব্য়ক্তি। পকেটে পাওয়া গেল 'সুইসাইট নোট'। লাউডন স্ট্রিটের পর এবার পার্কস্টিট।

পুলিস সূত্রের খবর, মৃতের নাম উৎপল রায়। বাড়ি, রিজেন্ট পার্ক। ঘড়িতে তখন ৪টা ১৫। এদিন বিকেলে লিফটে করে পার্কস্ট্রিটের জীবনসুধা বিল্ডিংয়ের উপর ওঠেন উৎপল। এরপর ঝাঁপ দেন তিনি। গুরুতর আহত অবস্থায় ওই নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে উৎপল রায়কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

আরও পড়ুন: Anubrata Mandal: গরুপাচারকাণ্ডে CBI দফতরে হাজিরা? কলকাতায় অনুব্রত

জীবনসুধা বিল্ডিংয়ের ঠিক কত তলা থেকে ঝাঁপ দিলেন? ওই বিল্ডিংয়েই কোনও অফিসে কি কর্মরত ছিলেন? তা স্পষ্ট নয় এখনও। পুলিস সূত্রে খবর, মৃতের পকেট থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। ঝাঁপ দেওয়ার আগে স্ত্রীকে হোয়াটস অ্যাপে মেসেজ পাঠিয়েছিলেন তিনি। প্রাথমিক তদন্তে অনুমান, আর্থিক সংকটে ভুগছিলেন উৎপল। সেকারণেই আত্মহত্যা।

আরও পড়ুন: সেক্টর ফাইভের টেকনো ইন্ডিয়া কলেজে পড়ুুয়া বিবাদ, ব্যাপক গন্ডগোল

কয়েক দিন আগে কলকাতার লাউডন স্ট্রিটের স্ট্রিটের এক বহুতল থেকে ঝাঁপ দিয়েছিলেন এক ব্যক্তি। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। কিন্তু বাঁচানো যায়নি। পরিবারের লোকেদের দাবি, শরীরের ওজন ১১৫ কেজি হয়ে গিয়েছিল। কিন্তু অনেক চেষ্টা করেও রোগা হে পারছিলেন না। সেকারণেই মানসিক অবসাদ ভুগছিলেন তিনি।  তবে রোগা হওয়া নয়, বরং ব্যবসায় মন্দার কারণে অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন বলে পুলিস সূত্রের খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.