Kolkata Merry Go Round Accident: চলন্ত নাগরদোলা থেকে ছিটকে পড়লেন তরুণী, এন্টালির রথের মেলায় বড় দুর্ঘটনা

আহত তরুণীর নাম প্রিয়াঙ্কা সাউ, বয়স ২৬। বর্তমানে এনআরএস হাসপাতালে চিকিৎসাধীন। আপাতত বন্ধ মেলা। ঘটনাস্থলে এন্টালি থানার পুলিস।

Updated By: Jul 3, 2022, 10:42 PM IST
Kolkata Merry Go Round Accident: চলন্ত নাগরদোলা থেকে ছিটকে পড়লেন তরুণী, এন্টালির রথের মেলায় বড় দুর্ঘটনা

পিয়ালি মিত্র: এন্টালির রামলীলা ময়দানে রথের মেলায় দুর্ঘটনা। নাগরদোলা থেকে ছিটকে পড়লেন এক তরুণী। গুরুতর আহত তরুণী। তাঁর নাম প্রিয়াঙ্কা সাউ, বয়স ২৬। বর্তমানে এনআরএস হাসপাতালে চিকিৎসাধীন তরুণী। আপাতত বন্ধ মেলা। ঘটনাস্থলে এন্টালি থানার পুলিস।

সম্ভবত ওই তরুণী স্থানীয় বাসিন্দা। নাগরদোলায় উঠে, চলন্ত 'জয় রাইড'-এর উপর থেকে তিনি পড়ে যান। তবে কীভাবে এই ঘটনা ঘটল? তা বোঝার চেষ্টা করছে এন্টালি থানার পুলিস। নাগরদোলা রক্ষণাবেক্ষণ এবং ইলেক্ট্রিকের দায়িত্বে যারা ছিলেন, তাঁদের সঙ্গে কথা বলছে পুলিস।

ওই তরুণীকে দুর্ঘটনার পরেই এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শরীরের বেশ কয়েকটি জায়গায় চোট রয়েছে। তাঁর চিকিৎসা চলছে। তবে নাগরদোলায় কোনও সুরক্ষা ব্যবস্থা ছিল না বলেই, জানা গিয়েছে। কেন সুরক্ষা ব্যবস্থা ছিল না? সেই বিষয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: BJP, Mithun Chakraborty: লোকসভার আগে ফের বঙ্গ বিজেপিতে সক্রিয় মিঠুন, ইঙ্গিত সুকান্তর

আরও পড়ুন: PM Narendra Modi: রাজনৈতিক হিংসা নিয়ে সরব মোদী, প্রধানমন্ত্রীর মুখে দু'বার বাংলার নাম!

আরও পড়ুন: NSA Ajit Doval: হঠাৎ দার্জিলিংয়ে ভারতের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল, কারণটা কী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.