Kolkata: অমানবিকতার চূড়ান্ত! ৫-৫টি কুকুরছানাকে বিষ দিয়ে খুন

স্থানীয় এক শ্রমিককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

Updated By: Nov 17, 2021, 05:35 PM IST
Kolkata: অমানবিকতার চূড়ান্ত! ৫-৫টি কুকুরছানাকে বিষ দিয়ে খুন

নিজস্ব প্রতিবেদন: ফের বিষ প্রয়োগে কুকুরছানা হত্যা। এবার ৫-৫টি কুকুরছানাকে বিষ দিয়ে খুনের অভিযোগ উঠল খাস কলকাতায়। এই ঘটনায় জোড়াবাগান থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিস। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, ঘটনাটি রামদান খাঁ লেনের। আজ সকালে দেখা যায় যে রাস্তায় ৫টি কুকুরছানা মৃত অবস্থায় পড়ে রয়েছে। এই ঘটনায় ওই কুকুরছানাগুলির উপর অত্যাচার ও তাদেরকে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে, এই অভিযোগে সরব হয় পশুপ্রেমীরা। খুনের ঘটনায় স্থানীয় এক শ্রমিকের দিকে সন্দেহের আঙুল তোলেন তাঁরা। এরপরই তাঁরা এঘটনায় জোড়াবাগান থানায় বিক্ষোভ দেখান। 

পুলিস এসে কুকুরছানাদের দেহগুলি উদ্ধার করে। সেগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্য়দিকে এঘটনায় জোড়াবাগান থানায় অভিযোগ দায়ের হয়েছে। অজ্ঞাতপরিচয়ের নামে সেই অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে প্রিভেনশন অফ ক্রুয়েল্টি টু অ্যানিম্যালস ধারা প্রয়োগ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে স্থানীয় এক শ্রমিককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

আরও পড়ুন, Gangasagar: পুণ্যার্থীদের জন্য দারুণ সুখবর, এক টিকিটেই এবার গঙ্গাসাগর

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.