Sextorsion: সেক্স Racket-এ নাম! কলকাতা পুলিসের নাম করে ফোনে টাকা দাবি নয়া বিহার গ্যাংয়ের

নিজস্ব প্রতিবেদন : রাজস্থানের পর এবার বিহারের ‘Sextorsion’ চক্র। কলকাতা পুলিসের এক ইনস্পেক্টরের নাম করে ফোন করে এক ব্যক্তিকে ব্ল্যাকমেইল (Blackmail) করার অভিযোগ উঠল। এই অভিযোগে এক নাবালক সহ মোট ৫ জনকে গ্রেফতার (Arrest) করা হয়েছে। নিউটাউন-সাপুরজি থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। গ্রেফতার করেছে কলকাতা পুলিসের সাইবার থানা। 

ধৃতরা সকলেই বিহারের বাসিন্দা। তারা ১৭ জানুয়ারি কলকাতায় আসে। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বেশকিছু মোবাইল ফোন, এটিএম কার্ড। আজ ধৃতদের বারাসতে আদালতে পেশ করা হয়। জানা গিয়েছে, সেক্স (Sex) Racket-এ নাম রয়েছে, এই বলে ফোন করে টাকা চায়। ব্ল্যাকমেইল (Blackmail) করতে শুরু করে। রাজস্থানের পর সক্রিয় আরও  এক ‘Sextorsion’ Racket। এবার বিহারের (Bihar Gang) একটি চক্রের সক্রিয়তা সামনে এল। এদের কার্যপদ্ধতি ভরতপুর গ্যাংয়ের থেকে একটু আলাদা। 

কীরকম? ভরতপুর গ্যাং ন্যুড ভিডিয়ো চ্যাটের নাম করে ব্ল্যাকমেইল করে থাকে। কিন্তু বিহারের এই চক্রটি অভিযোগকারীর ফোন নম্বর জোগার করে ফোন করে। পুলিসের নাম করে সেই ফোন করে। ফোনে জানানো হয় যে, অভিযোগকারীর নম্বর একটি সেক্স racket-এ পাওয়া গিয়েছে। এখন যদি নাম বাদ দিতে চান, তাহলে টাকা দিতে হবে। প্রাথমিক তদন্তে পর মনে করা হচ্ছে যে, শুধু একজন নয়, অনেকের সঙ্গেই একই ঘটনা ঘটিয়েছে এই চক্র।

আরও পড়ুন, Haldia Remarriage: ভালবেসে বিয়ের ৩ বছরেই বৈধব্য, নিজে হাতে বৌমার আবার বিয়ে দিলেন সন্তানহারা শ্বশুর

Marriage Tattwa: 'খেলা হবে' থেকে 'লক্ষ্মীর ভান্ডার', কী নেই! ছেলের বিয়েতে অভিনব তত্ত্ব তৃণমূলী মায়ের

Cyber Crime: ফোনে আসা লিঙ্ক 'ক্লিকে'ই বিপদ! তরুণীর 'পর্ন' ছবি পৌঁছল সহকর্মীদের হাতে

Narendrapur Arrest: ফেসবুকে আলাপে 'ঘনিষ্ঠতা', 'অন্তরঙ্গ' মুহূর্তের ভিডিও তুলে '১০ লাখ' দাবি মা-মেয়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
5 arrested from Newtown Shapurji involved in Bihar Sextorsion Racket
News Source: 
Home Title: 

সেক্স Racket-এ নাম! কলকাতা পুলিসের নাম করে ফোনে টাকা দাবি নয়া বিহার গ্যাংয়ের

Sextorsion: সেক্স Racket-এ নাম!  কলকাতা পুলিসের নাম করে ফোনে টাকা দাবি নয়া বিহার গ্যাংয়ের
Caption: 
ছবিটি প্রতীকী
Yes
Is Blog?: 
No