Kolkata: খাস কলকাতায় ফুটপাথে সংজ্ঞাহীন উদ্ধার ৪ বছরের শিশুকন্যা, হাসপাতালে মৃত ঘোষণা!

মৃত শিশুর পরিচয় অজ্ঞাত। তার পরিচয় জানার চেষ্টা চলছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: Mar 2, 2024, 04:52 PM IST
Kolkata: খাস কলকাতায় ফুটপাথে সংজ্ঞাহীন উদ্ধার ৪ বছরের শিশুকন্যা, হাসপাতালে মৃত ঘোষণা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জনবহুল লেকটাউনের রাস্তা। ফুটপাথের গায়েই লেকটাউন গার্লস স্কুল। সময় সকাল ১১টা। ফুটপাথের উপরই গাছের গোড়ায় গামছা মোড়া অবস্থায় অচৈতন্য এক শিশুকন্যাকে দেখতে পান পুলকার চালকরা। পুলিস এসে বছর চারেকের ওই শিশুকন্যাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত বলে ঘোষনা করেন। 

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে লেকটাউনে। স্কুল সংলগ্ন সিসিটিভি থেকে সূত্র উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিস। যদিও মৃত শিশুর পরিচয় এখনও জানা যায়নি। শনিবার দুপুরে লেকটাউন গার্লস হাইস্কুলের পাঁচিলের গায়ে ওই শিশুকন্য়াকে রাস্তার উপর সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকেরা। তাঁরাই খবর দেন স্থানীয় লেকটাউন থানায়। এরপর লেকটাউন থানার পুলিস এসে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকা ওই শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। 

কিন্তু সেখানে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে বলে মৃত ঘোষণা করেন।  দিনের আলোয় কী করে রাস্তার উপর এভাবে একটি শিশুর দেহ পড়ে রইল? কী করে মৃত্যু হল ওই শিশুর? গোটা ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। মৃত শিশুর পরিচয় এখনও জানা যায়নি। তার পরিচয় জানার চেষ্টা করছে পুলিস। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে লেকটাউন থানার পুলিস।

আরও পড়ুন, Narendrapur: স্কুলে পড়তেই প্রেম, পরকীয়ার জেরে প্রথম অ্যানিভারসারিতেই নির্মম পরিণতি যুবকের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.