KMC Election 2021: শহরে নাকা তল্লাশি; তারাতলায় আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার ২, উদ্ধার গুলি

পথে নামলেন খোদ পুলিস কমিশনারও।

Updated By: Dec 18, 2021, 10:47 PM IST
KMC Election 2021: শহরে নাকা তল্লাশি; তারাতলায় আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার ২, উদ্ধার গুলি

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। পুরভোটের (KMC Election 2021) আগে শহরে নিরাপত্তার কড়াকড়ি। পথে নেমেছেন খোদ পুলিস কমিশনারও (CP)। ভরসন্ধেয় তারাতলায় আগ্নেয়াস্ত্র-সহ ধরা পড়ল দুই যুবক। উদ্ধার হল একটি পিস্তল ও গুলি। 

পুলিস সূত্রে খবর, ধৃতেরা হল সৌমেন মালাকার ওরফে নীল ও নিশান চৌধুরী ওরফে গোলু। দু'জনেরই বাড়ি নিউ আলিপুরে। এদিন সন্ধ্যায় তারাতলা রোডে নাকা চেকিং চলছিল। বজবজের দিক থেকে তারাতলা হয়ে যে গাড়িগুলি কলকাতায় ঢুকছিল, সেই গাড়িগুলি থামিয়ে তল্লাশি করছিলেন কলকাতার পুলিসের গুণ্ডাদমন শাখার আধিকারিকরা। সঙ্গে ছিল তারাতলার থানার পুলিসও। তারপর? একটি গাড়িতে করে কলকাতার দিকে আসছিলেন সৌমেন ও নিশান। তারাতলা রোডের হেমন্ত বসু সবজি বাজারের কাছে তাঁদের গাড়িটি থামায় পুলিস। তল্লাশি চলে গাড়ি। উদ্ধার হয় একটি সেভেন এমএম পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি। ভোটের আগের দিন সন্ধ্য়ায় কেন শহরে ঢুকছিলেন? কোথায় অস্ত্র সরবরাহ করার পরিকল্পনা ছিল? দু'জনকেই গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: KMC Election 2021: ভারী বুটে ছয়লাপ শহর, ২৩ হাজার বাহিনীর ঘেরাটোপে কাল ভোট

কয়েক দিন আগেই পার্কস্ট্রিটে অভিযান চালিয়েছে কলকাতা পুলিস। সেবার  অ্যাসেম্বলি অফ গড চার্চের সামনে প্রীতম পাল নামে এক যুবককে গ্রেফতার করে স্পেশাল টাস্ক ফোর্স বা STF। ধৃতের কাছে পাওয়া গিয়েছিল নগদ ১ কোটি টাকা। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছিল। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.