গ্রে হেয়ারের সমস্যা? তাহলে এই টিপসগুলো জানুন

গ্রে বা ধূসর রঙটা আপনার কেমন লাগে? সে যেমনই লাগুক! নিজের চুল যদি গ্রে আকার ধারণ করে তাহলে মোটেই ভাল লাগে না কিন্তু। আর তাই ধূসর চুল ম্যানেজ করার জন্যরইল বেশ কয়েকটা টিপস। আসুন, জেনে নিন সেই টিপসগুলো-

Updated By: Jan 16, 2017, 12:26 PM IST
গ্রে হেয়ারের সমস্যা? তাহলে এই টিপসগুলো জানুন

ওয়েব ডেস্ক: গ্রে বা ধূসর রঙটা আপনার কেমন লাগে? সে যেমনই লাগুক! নিজের চুল যদি গ্রে আকার ধারণ করে তাহলে মোটেই ভাল লাগে না কিন্তু। আর তাই ধূসর চুল ম্যানেজ করার জন্যরইল বেশ কয়েকটা টিপস। আসুন, জেনে নিন সেই টিপসগুলো-

হেয়ার চক- আপনি অনায়াসে হেয়ার চক ব্যবহার করতে পারেন। খুব সহজেই আপনার চুলকে নানান রঙে রঙিন করে তুলতে পারে এই চক এবং চটজলদি কাজও হয়।

কালারফুল থ্রেডস- কালারফুল থ্রেডস দিয়ে আপনি আপনার চুলের একটা অংশকে খানিকক্ষণ ঘষুন। বিশেষত, চুলের যে অংশ ছাই রঙ ধারণ করেছে সেই অংশটি।

আরও পড়ুন- লাঞ্চে বার্গার-চিপস খাচ্ছেন? জানুন আপনি কোন অসুখে আক্রান্ত হচ্ছেন

স্লিক সাইড পার্টেড পনিটেল- আপনার মাথার মাঝখানে যে সব অংশে চুল সাধারণত ধূসর বর্ণ ধারণ করে তাকে ঢাকার জন্য অব্যর্থ পনিটেল। আরও ঠিকভাবে বললে, স্লিক সাইড পার্টেড পনিটেল করে আপনি ব্যস্ততার সময় দ্রুত নিজেকে বাইরে বেড়নোর জন্য প্রস্তুত করে নিতে পারবেন। দেখতেও লাগবে বেশ স্মার্ট।

লাইট অ্যাক্সেসারিজ- বিভিন্ন হাল্কা অলঙ্কার আপনাকে অনেকটা সাহায্য করবে গ্রে হেয়ার ঢাকতে। এর মধ্যে কৃত্রিম ফুল, স্বচ্ছ পাথর ইত্যাদি অন্যতম।

কার্লস- কার্লিং রোলার ব্যবহার করে চুলের কায়দা বদলে ফেলুন। এভাবে অনেক সময় ছাই রঙা চুল চাপা পড়ে যায়।

এভাবে বিভিন্ন উপায়ে একটু সময় খরচ করলেই আপনি 'গ্রে হেয়ার'কে ম্যানেজ করতে পারেন সহজেই। আর নিজের লুককেও করে তুলতে পারেন আরও স্মার্ট।

আরও পড়ুন- পুত্র নাকি কন্যা সন্তান আসছে, জানা যাবে গর্ভবতী মহিলার রক্তচাপ থেকেই!

.