এটাই কি প্লাস্টিকের বাঁধাকপি? দেখুন ভিডিও

প্লাস্টিকের ডিম নিয়ে বিতর্ক আগেই তৈরি হয়েছিল। প্লাস্টিকের ডিম নিয়ে মানুষের মনে আগে থেকেই আতঙ্কের বীজ ছিল। এবার তা আরও খানিকটা বেড়ে গেল। এবার প্লাস্টিকের ডিমের পরিবর্তে প্লাস্টিকের বাঁধাকপি । সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দিল্লির এক মহিলা সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিওটিতে তিনি দেখাচ্ছেন তাঁকে দোকান থেকে প্লাস্টিকের বাঁধাকপি দেওয়া হয়েছে। এবং বাঁধাকপিটি যে প্লাস্টিকেরই, তা তিনি প্রমাণ দিচ্ছেন।

Updated By: May 8, 2017, 04:32 PM IST
এটাই কি প্লাস্টিকের বাঁধাকপি? দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: প্লাস্টিকের ডিম নিয়ে বিতর্ক আগেই তৈরি হয়েছিল। প্লাস্টিকের ডিম নিয়ে মানুষের মনে আগে থেকেই আতঙ্কের বীজ ছিল। এবার তা আরও খানিকটা বেড়ে গেল। এবার প্লাস্টিকের ডিমের পরিবর্তে প্লাস্টিকের বাঁধাকপি । সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দিল্লির এক মহিলা সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিওটিতে তিনি দেখাচ্ছেন তাঁকে দোকান থেকে প্লাস্টিকের বাঁধাকপি দেওয়া হয়েছে। এবং বাঁধাকপিটি যে প্লাস্টিকেরই, তা তিনি প্রমাণ দিচ্ছেন।

জিও গ্রাহকেরা এই দারুণ সুবিধাটা পাচ্ছেন তো? অন্য কেউ যা দিতে পারেনি!

ভিডিওটিতে ওই মহিলা দেখাচ্ছেন যে, তিনি বাঁধাকপিটিকে আগুনে পোড়ানোর চেষ্টা করছেন, কিন্তু সেটি কিছুতেই পুড়ছে না। তিনি বাঁধাকপির পাতাগুলি ছেঁড়ার চেষ্টা করছেন, কিন্তু সেটাও পারছেন না। ওই মহিলার দাবি, তিনি দিল্লির জনপ্রিয় একটি আউটলেট থেকে কিনেছেন।

চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ জনের দল ঘোষণা করল ভারত

তাই, এখন যেকোনও রকম খাদ্যবস্তু কেনার আগে অবশ্যই ভালো করে দেখে নেবেন।

https://www.facebook.com/ruchiarch/videos/10154980023831226/

.