Covid 19: লাফিয়ে বাড়ছে করোনার গ্রাফ, দিল্লিতে ফিরল মাস্কবিধি

নিজস্ব প্রতিবেদন: COVID-19 সংক্রমণ বৃদ্ধির মধ্যেই, দিল্লি দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ (DDMA) রাজধানীতে মাস্ক না পরার জন্য ৫০০ টাকা জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে। 

কোভিড সংক্রমণ হ্রাস পাওয়ার পরে, দিল্লি স্বাস্থ্য বিভাগ একটি আদেশ জারি করে জানায় যে শহরে মাস্ক না পরার জন্য সাধারণ মানুষকে আর কোনও জরিমানা করা হবে না। দেশের রাজধানীতে জনবহুল এলাকায় মাস্ক না পরার জন্য ৫০০ টাকা জরিমানা নির্ধারণ করা হয়।

সাম্প্রতিক সময় দিল্লিতে কোভিড ১৯ সংক্রমণের হার বৃদ্ধি পেয়েছে বলে দেখা গেছে। সোমবার দিল্লিতে ৫০১টি নতুন সংক্রমণের কথা জানা গেছে। সংক্রমণের হার ৭.৭২ শতাংশ। এরসঙ্গে দিল্লিতে কোনও মৃত্যুর খবর পাওয়া যায়নি। নতুন সংক্রমণের পরে দিল্লিতে মোট কোভিড সংখ্যা দাঁড়িয়েছে ১৮,৬৯,০৫১, এবং মৃতের সংখ্যা হয়েছে ২৬,১৬০।

আরও পড়ুন: Coronavirus: দেশে করোনা সংক্রমণ হাজারের ওপরেই, ভয় ধরাচ্ছে দিল্লির পরিস্থিতি

মঙ্গলবার দিল্লির মন্ত্রী সিসোদিয়া বলেন যে মানুষকে কোভিড ১৯-কে সঙ্গে নিয়ে বেছে থাকা শিখতে হবে কারণ কোভিড অনেকদিন থাকবে। সংক্রমণ বাড়লে সরকার কঠিন সিদ্ধান্ত নেবে বলেও জানান তিনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

English Title: 
delhi has brought back the rule of fine if a person does not wear mast at a public place
News Source: 
Home Title: 

লাফিয়ে বাড়ছে করোনার গ্রাফ, দিল্লিতে ফিরল মাস্কবিধি

Covid 19: লাফিয়ে বাড়ছে করোনার গ্রাফ, দিল্লিতে ফিরল মাস্কবিধি
Yes
Is Blog?: 
No