Covid-19: কলকাতা ও উত্তর ২৪ পরগনায় শতাধিক কোভিড আক্রান্ত, বাড়ল মৃত্যুও

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ১১ জনের।

Updated By: Sep 4, 2021, 12:05 AM IST
Covid-19: কলকাতা ও উত্তর ২৪ পরগনায় শতাধিক কোভিড আক্রান্ত, বাড়ল মৃত্যুও

নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে রাজ্যে সামান্য কমল দৈনিক কোভিড সংক্রমণ (Covid-19)। তবে ৬০০-র ধরেই রয়েছে সংক্রমিতের সংখ্যা। শুক্রবারও শতাধিক করোনা আক্রান্ত কলকাতা এবং উত্তর ২৪ পরগনায়। 

শুক্রবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, নমুনা পরীক্ষা করা হয়েছে ৪৩ হাজার ৫০৪ জনের। আক্রান্ত ৬৮৬। সংক্রমণের হার ১.৫৮%। কলকাতায় দৈনিক সংক্রমণ ১১০। উত্তর ২৪ পরগনায় ১০৯ জন আক্রান্ত হয়েছেন। ৪৯ জন সংক্রামিত দার্জিলিঙে। হাওড়া, হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত যথাক্রমে ৪৮, ৪২ এবং ৪৫।

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ১১ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃত যথাক্রমে ৩ ও ৪। এ দিন কোভিড থেকে সুস্থ হয়েছেন ৭১৫ জন। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৮ হাজার ৬৯৪। সুস্থতার হার ৯৮.২৫ শতাংশ।

রাজ্যে ৬ লক্ষের বেশি টিকাকরণ হয়েছে। এ দিন টিকা দেওয়া হয়েছে ৬ লক্ষ ৮ হাজার ৭০০ জনকে। প্রথম ডোজ পেয়েছেন ৪ লক্ষ ৪০ হাজার ৪৪৭ জন। ১ লক্ষ ৬৮ হাজার ২৫৩ জন পেয়েছেন টিকার দ্বিতীয় ডোজ।         

আরও পড়ুন- Covishield-র দু'টি ডোজের মধ্যে ৮৪ দিনের অন্তর সেরা ফল দিচ্ছে, আদালতে জানাল কেন্দ্র
 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.