Coronavirus: দেশে ৪ হাজারের কাছাকাছি দৈনিক আক্রান্ত, কিছুটা কমল মৃত্যু

 কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮০৫ জন। গতকাল দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ৩ হাজার ৫৪৫। 

Updated By: May 7, 2022, 02:07 PM IST
Coronavirus: দেশে ৪ হাজারের কাছাকাছি দৈনিক আক্রান্ত, কিছুটা কমল মৃত্যু
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ফের চারহাজারের কাছাকাছি। তবে গতকালের তুলনায় সামান্য কমেছে দৈনিক মৃত্যুর সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮০৫ জন। গতকাল দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ৩ হাজার ৫৪৫। 

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ২২ জনের। গতকাল দৈনিক মৃত্যুর সংখ্যা ছিল ২৭। এই নিয়ে দেশে এখনও পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৫ লক্ষ ২৪ হাজার ২৪ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪ কোটি ৩০ লক্ষ ৯৮ হাজার ৭৪৩।

স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুসারে, দেশে এই মুহূর্তের করোনায় দৈনিক আক্রান্তের হার ১.০৭ শতাংশ। আর সাপ্তাহিক আক্রান্তের হার ০.৭০ শতাংশ। প্রসঙ্গত, দেশে করোনার চতুর্থ ঢেউ আশঙ্কার মাঝেই সোমবার সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছে যে, কোভিড টিকা নিতে কাউকে বাধ্য করা যাবে না।

আরও পড়ুন, India Covid 4th Wave: দেশে করোনার চতুর্থ ঢেউ! কী বলছে গত ২৪ ঘণ্টার গ্রাফ?

আরও পড়ুন, করোনার মধ্যেই বিশ্বজুড়ে হেপাটাইটিসে আক্রান্ত হচ্ছে শিশুরা, নয়া প্রাদুর্ভাব নিয়ে বাড়ছে চিন্তা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.