Covid-19: রাজ্যে ফের উর্ধ্বমুখী দৈনিক আক্রান্তের সংখ্যা, সংক্রমণ সবচেয়ে বেশি কলকাতায়

মাত্র একদিনেই আক্রান্তের সংখ্যা সাতশো পার!

Updated By: Oct 12, 2021, 10:35 PM IST
Covid-19:  রাজ্যে ফের উর্ধ্বমুখী দৈনিক আক্রান্তের সংখ্যা, সংক্রমণ সবচেয়ে বেশি কলকাতায়

নিজস্ব প্রতিবেদন: শহর থেকে জেলা, শরতে উৎসবের আমেজ বাংলায়। সপ্তমীতে যখন মণ্ডপে মণ্ডতে কার্যত জনজোয়ার, তখন রাজ্যে ফের উর্ধ্বমুখী  করোনা আক্রান্তের সংখ্যা। মাত্র একদিনেই আক্রান্তের সংখ্যা পৌঁছে গেল সাতশোর ঘরে। সংক্রমণ সবচেয়ে বেশি কলকাতায়। মৃত্যু ১০ জনের। 

সোমবার আক্রান্তের সংখ্যা  ৭৬০ থেকে কমে হয়েছিল ৬০৬। মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানেই ছবিটা বদলে গেল। রাজ্যের স্বাস্থ্য দফতরের রিপোর্ট,  গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা সংক্রমণের কবলে পড়েছেন ৭৬৮ জন। আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি কলকাতায়, ১৮০ জন। সোমবার সংখ্যাটা ছিল ১৪৫। দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগনা। এই জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১২৬ জন। সোমবার ছিল ১২৭ জন। তৃতীয় স্থানে হুগলি, চতুর্থ স্থানে হাওড়া, পঞ্চম স্থানে দক্ষিণ ২৪ পরগনা আর ষষ্ঠ স্থানে নদিয়া।

আরও পড়ুন: Covaxin: পুজোর মধ্যে বড় স্বস্তি, ২-১৮ বছর বয়সীদের জন্য কোভ্যাক্সিন টিকাকে ছাড়পত্র

স্রেফ আক্রান্তের সংখ্যা, গত ২৪ ঘণ্টায় রাজ্যে  করোনার বলি ১০ জন। যা আগের ২৪ ঘণ্টার তুলনায় সামান্য বেশি। কলকাতা, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা এবং নদিয়ায় গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ২ জন করে করোনা রোগী। বাদ যায়নি হুগলি এবং জলপাইগুড়িও। সব মিলিয়ে এখনও পর্যন্ত পশ্চিমবঙ্গে ১৮ হাজার ৯২৪ জনের মৃত্যু হয়েছে। আর এখনও পর্যন্ত আক্রান্ত ১৫ লক্ষ ৭৭ হাজার ৭১১ জন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.