Laawaris: ৪২ বছর পেরোল 'লাওয়ারিস'! অমিতাভ সম্পর্কে কোন রহস্য উন্মোচন করলেন সেদিনের হট জিনাত

জিনাত আমান ও অমিতাভ বচ্চনের ছবি লাওয়ারিস সোমবার ৪২ বছর পূর্ণ করেছে। এই সূত্রে জিনাত অমিতাভের সঙ্গে তাঁর দীর্ঘ কাজের অভিজ্ঞতার কথা বলেছেন।

Updated By: May 22, 2023, 08:02 PM IST
Laawaris: ৪২ বছর পেরোল 'লাওয়ারিস'! অমিতাভ সম্পর্কে কোন রহস্য উন্মোচন করলেন সেদিনের হট জিনাত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাঝে-মাঝেই জিনাত আমান পুরনো দিনের স্মৃতিচারণ করেন। সম্প্রতি জিনাত তাঁর ব্যক্তিগত অ্যালবাম থেকে আরও একটি অমূল্য স্মৃতি ভাগ করেছেন। তাঁর 'লাওয়ারিস' ছবির মুক্তিবার্ষিকী প্রসঙ্গে। যেখানে তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছিলেন। 

আরও পড়ুন: Drishyam Korean Remake: এবার কোরিয়ান ভাষায় তৈরি হবে 'দৃশ্যম'

এই চলচ্চিত্রের একটি গানের স্টিল ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “৪২ বছর আগে 'লাওয়ারিস' এই ২২ মে-তেই মুক্তি পেয়েছিল। একটি পুরনো ধাঁচের মশলা ব্লকবাস্টার। এটি একটি সম্পর্কের গল্প, এক ব্যক্তির গল্প। এতে রয়েছে প্রেম, বিশ্বাসঘাতকতা, হত্যা এবং পুনর্মিলনের থিম। আমি লন্ডনে এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। এই শুটিংয়ের জন্য সেখান থেকেই সময়মতো সরাসরি কাশ্মীরে গিয়েছিলাম। পরিচালক প্রকাশ মেহরা অসুস্থ ছিলেন। তবে তাঁর সহকারীদের টিমটা দুর্দান্ত ছিল। তাঁরা খুব ভালো কাজ করেছিলেন। আমার দেখা সবচেয়ে চমকপ্রদ লোকেশনে আমরা দুই-তিন দিনের মধ্যেই "কবকে বিছড়ে হুয়ে হাম আজ" গানটির শুটিং করেছিলান। এই গানের শুটিংয়ে যে, বেগুনি রঙের জাম্পসুটটি ছিল দারুণ।” "কাজের সূত্রে অমিতজি এবং আমার দীর্ঘদিনের সম্পর্ক ছিল। আমি মনে করি, আমরা একটি ভাল অনস্ক্রিন জুড়ি তৈরি করেছিলাম। এর কারণ, আমাদের কাজের ধরন। তা ছাড়া আমরা উভয়ই সময়নিষ্ঠ ছিলাম। এর সঙ্গে ইন্ডাস্ট্রির যে কেউ একমত হবেন।

আরও পড়ুন: TV Actor: ফুটতে চলেছে রাজা-নবনীতার 'বিয়ের ফুল'! শোরগোল পরিবারের অন্দরে...

তিনি ছবিগুলির পিছনে সুন্দর গল্পটি ভাগ করে নেওয়ার জন্য অনেক সেলিব্রিটি তাঁকে অভিনন্দন জানিয়েছেন এবং প্রশংসা করেছেন। অর্চনা পুরন সিং লিখেছেন, “জিনাত আপনার পোস্টে আপনি যে বিষয়গুলি শেয়ার করেন তা আমার ভালো  লেগেছে। আপনার স্মৃতি পুঙ্খানুপুঙ্খভাবে বর্ণনা করা উপভোগ করছি। অনেক ভালবাসা এবং।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.