Drishyam Korean Remake: এবার কোরিয়ান ভাষায় তৈরি হবে 'দৃশ্যম'

রিমেকের জোরেই নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেলতে চলেছে সুপারহিট থ্রিলার ছবি ‘দৃশ্যম’। হিন্দি, মালায়ালাম, তামিল, কন্নড় বা তেলেগু পর এবার কোরিয়ান ভাষাতে তৈরি করা হবে। আর তাতে অভিনয় করবেন অস্কারজয়ী ‘প্যারাসাইট’ সিনেমার নায়ক।  

Updated By: May 22, 2023, 07:27 PM IST
Drishyam Korean Remake: এবার কোরিয়ান ভাষায় তৈরি হবে  'দৃশ্যম'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'দৃশ্যম' একটি সফল ভারতীয় ছবি। হিন্দি, মালায়ালাম, তামিল, কন্নড় বা তেলেগু সব ভাষাতেই দর্শকের মন জয় করেছে এই ছবি। 'দৃশ্যম' ফ্র্যাঞ্চাইজি দ্বিতীয় ছবি 'দৃশ্যম টু' ও জায়গা করে নিয়েছে দর্শদের হিট লিস্টে। আর এবার দেশের সীমানা পেরিয়ে গেল এই ছবি। বলিউড সূত্রে খবর, খুব শীঘ্রই কোরিয়ান ভাষায় তৈরি হতে চলেছে 'দৃশ্য়ম' ছবিটি। রবিবার কান চলচ্চিত্র উৎসবে ইন্ডিয়া প্যাভিলিয়নে ইতিমধ্য়েই এই খবর ঘোষণা করা হয়েছে। ভারতীয় প্রযোজনা সংস্থা, প্যানোরামা স্টুডিও এবং অ্যান্থোলজি স্টুডিও-র প্রাক্তন ওয়ার্নার ব্রাদার্স দ্বারা প্রতিষ্ঠিত কোরিয়ান প্রযোজনার প্রধা, জে চোই 'প্যারাসাইট' অভিনেতা সং কাং-হো এবং প্রশংসিত পরিচালক কিম জি-উন কোরিয়ান রিমেকের জন্য অংশীদারিত্ব করেছেন।

আরও পড়ুন: Aditya Singh Rajput Death: বাথরুম থেকে উদ্ধার আদিত্যর দেহ! অতিরিক্ত মাদকসেবনের কারণেই মৃত্যু অভিনেতার?

২০১৫ সালে প্রয়াত পরিচালক নিশিকান্ত কামাতের 'দৃশ্যম' ছবিতে দেখানো হয়েছে বিজয় সালগাঁওকরের নামক এক ব্য়ক্তির জীবন, যা একটি দুর্ঘটনাজনিত মৃত্যুকে ঘিরে হয়। তিনি কীভাবে তাঁর পরিবার এবং আইন থেকে তাদের রক্ষা করার জন্য তিনি উন্মত্ত হয়ে পরেছিল, তা নিয়ে এই ছবির গল্প।  এই ছবিতে অজয় দেবগন, টাবু এবং কমলেশ সাওয়ান্তের অভিনয় মুগ্ধ হয়েছিল দর্শকদের। অন্য়দিকে, এই রহস্য়ই জাল 'দৃশ্যম টু'-তেও দেখেছে দর্শক। প্রথম ছবির মারকাটারি সাফল্য়ের পর মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলতে শুরু করে 'দৃশ্যম ২'।

 ছবির প্রযোজক কুমার মঙ্গত পাঠক বলেছেন, "আমি উচ্ছ্বসিত যে 'দৃশ্যম' ফ্র্যাঞ্চাইজিটি কোরিয়ান ভাষায় তৈরি হচ্ছে, এটি একটি হিন্দি চলচ্চিত্রের জন্য প্রথম। হিন্দি সিনেমাকে বিশ্বের মানচিত্রে তুলে ধরবে। এই বছরগুলিতে, আমরা কোরিয়ান ছবিগুলির দ্বারা অনুপ্রাণিত হয়েছি, এখন তাঁরা আমাদের একটি ছবিতে জাদু খুঁজে পেয়েছে। ভারতীয় চলচ্চিত্রের জন্য এর চেয়ে বড় অর্জন আর কী হতে পারে!"

আরও পড়ুন: Actor Death: সুশান্তের পর এবার আদিত্য! আরেক সিং রাজপুতের আকস্মিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য বলিউডে...

জে চোইও এই বিষয়ে সমানভাবে উত্সাহী। তিনি বলেন, "কোরিয়ান সিনেমায় একটি সফল হয়া হিন্দি চলচ্চিত্রের রিমেক করার সুযোগ পেয়ে আমরা রোমাঞ্চিত এবং কোরিয়া ও ভারতের মধ্যে প্রথম প্রধান সহ-প্রযোজনা হিসেবে রিমেকের ছবি, এটি আরও বেশি গুরুত্বপূর্ণ। আমাদের অংশীদারিত্বের মাধ্যমে, আমরা ভারতীয় এবং কোরিয়ান উভয় ছবিটি সেরা করার চেষ্টা করব"।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অজয় দেবগণ অভিনীত ছবি 'ভোলা'। এই ছবিতেও অজয়ের সঙ্গে দেখতে পাওয়া গেছে তব্বুকে । বক্স অফিসে ভালো ব্য়বসা করেছে এই ছবিটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.