নতুন `রিমেক`-এর তালিকায় `জঞ্জির`, পিছু ছাড়ছে না বিতর্ক

`জঞ্জির`এর রিমেক করতে চলেছেন অপূর্ব লখিয়া। এই খবর প্রকাশিত হওয়ার পর থেকেই বলিউডে জল্পনা তুঙ্গে। কে থাকবে এই ছবির মুখ্য ভুমিকায়? কেমনই বা হবে `রিমেক`? প্রশ্ন এখন সবার মুখে। রাম চরণ তেজা ও প্রিয়াঙ্কা চোপড়াকে মুখ্য ভূমিকায় রাখার কথা প্রকাশিত হয়েছে। বিজয় শ্রীবাস্তব আর মালা, ছবির এই দুই মুখ্য চরিত্রে প্রথম `জঞ্জির`-এ অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। অন্যদিকে, শের খানের চরিত্রে অভিনয় করবেন অর্জুন রামপাল।

Updated By: Aug 27, 2012, 11:49 PM IST

`জঞ্জির`এর রিমেক করতে চলেছেন অপূর্ব লখিয়া। এই খবর প্রকাশিত হওয়ার পর থেকেই বলিউডে জল্পনা তুঙ্গে। কে থাকবে এই ছবির মুখ্য ভুমিকায়? কেমনই বা হবে `রিমেক`? প্রশ্ন এখন সবার মুখে। রাম চরণ তেজা ও প্রিয়াঙ্কা চোপড়াকে মুখ্য ভূমিকায় রাখার কথা প্রকাশিত হয়েছে। বিজয় শ্রীবাস্তব আর মালা, ছবির এই দুই মুখ্য চরিত্রে প্রথম `জঞ্জির`-এ অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। অন্যদিকে, শের খানের চরিত্রে অভিনয় করবেন অর্জুন রামপাল। রিমেকের তালিকায় ডন, অগ্নিপথের ব্যাপক সাফল্যের পর আরও একটা ব্লক-বাস্টার ছবির আশা করতে সবে শুরু করেছে বলিউড। তবে শোনা যাচ্ছে ছবির শুরুটা মোটেই ভালো হল না।
এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে অর্জুন জানান এই ছবিতে অভিনয়ের ব্যাপারে উনি এখনও নিজেই নিশ্চিত নন। তিনি বলেন তিনি ওই চরিত্র নিয়ে অত্যন্ত উৎসাহী। তবে একই সঙ্গে তিনি এও বলেন স্ক্রিপ্ট শোনার পর থেকে তাঁর সঙ্গে নাকি অপূর্বর কোনও কথাই হয়নি।
ছবিতে অভিনয় না করার কোন পরিকল্পনা আছে কি না জিজ্ঞেস করায় তিনি বলেন এরকম কোন ভাবনাই তাঁর নেই। এত ভাল ছবি যে তিনি হাতছাড়া করতে চান না তাও পরিষ্কার করে দেন তিনি। অপূর্বর সঙ্গে কথা না হওয়াটাই যে মূল সমস্যা তা স্পষ্ট। তবে অর্জুন জানান খুব শীঘ্রই তিনি দেখা করবেন পরিচালকের সাথে।
সম্প্রতি একটি চ্যানেলের টুইট থেকে অন্য খবরেরই স্বাদ পাওয়া যাচ্ছে। টুইট বলছে অর্জুন নাকি `জঞ্জির` ছবিতে অভিনয় করবেন না।
বিতর্ক আরও বাড়িয়ে দিয়ে শোনা যাচ্ছে সঞ্জয় দত্তই নাকি `আইকনিক` শের খানের ভূমিকায় অভিনয় করবেন। `অগ্নিপথ` ছবিতে সঞ্জয়ের অনবদ্য অভিনয়ের পর দর্শকরা অপেক্ষায় আছেন তাঁকে শের খানের চরিত্রে দেখার জন্য।

.