এ কী! হ্যাজেল কিচকে নয়, যুবরাজ 'বিয়ে' করলেন এই বাঙালি অভিনেত্রীকে!

এ কী কাণ্ড! যুবরাজ সিং বিয়ে করে ফেললেন! আরও বড় চমক। পাত্রীর নাম হ্যাজেল কিচ নয়। অথচ হ্যাজেলের সঙ্গেই এনগেজমেন্ট সেরেছিলেন যুবি। শেষ অবধি কিন্তু যুবি বিয়ের মালাটা পরালেন এক বাঙালি অভিনেত্রীকে। দাঁড়ান, ভিরমি খেয়ে যাবেন না।

Updated By: Sep 20, 2016, 08:39 PM IST
এ কী! হ্যাজেল কিচকে নয়, যুবরাজ 'বিয়ে' করলেন এই বাঙালি অভিনেত্রীকে!

ওয়েব ডেস্ক: এ কী কাণ্ড! যুবরাজ সিং বিয়ে করে ফেললেন! আরও বড় চমক। পাত্রীর নাম হ্যাজেল কিচ নয়। অথচ হ্যাজেলের সঙ্গেই এনগেজমেন্ট সেরেছিলেন যুবি। শেষ অবধি কিন্তু যুবি বিয়ের মালাটা পরালেন এক বাঙালি অভিনেত্রীকে। দাঁড়ান, ভিরমি খেয়ে যাবেন না। যুবিকে বিশ্বাসভঙ্গের দায়েও ফেলবেন না। কিংবা সেলেবরা ওসব করেন বলেও নাক সিঁটকে দেবেন না।

আরও পড়ুন- আরও একবার দেখুন যুবির ছয় ছক্কা

টিভি শোতে মজা করে এমনই এক কাণ্ড ঘটে গেল। যেখানে যুবরাজ বিয়ে করে ফেললেন অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে (ছবিতে)। দ্য কপিল শর্মা শো-তে হবু বউ হাজেল কিচকে নিয়ে গিয়েছিলেন যুবরাজ। কিন্তু হাসির শো-তে আরও বিনোদন আনতে শোয়ের পারফর্মার সরলা (সুমনা) একটা ফন্দি আটেন।

আরও পড়ুন- রাজনীতিতে আসছেন যুবরাজ! জানুন কোন দলে যুবি

মজা করে যুবরাজের হাত থেকে গলায় মালা পরে নেন সুমনা। তারপর যুবির সঙ্গে তাঁর স্ত্রী-এর মত আচরণ করতে শুরু করেন। সুমনা বারবার বলতে দেখেন শাস্ত্রমতেই যুবিকে তিনি বিয়ে করেছেন। তবে সবটাই ছিল শোয়ের অঙ্গ। আগামী শনিবার এই পর্ব টিভিতে দেখানো হবে।    

.