Honey Singh-র বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ নিয়ে আদালতে স্ত্রী শালিনী

যার জেরে আগামী ২৮ অগস্টের মধ্যে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হানি সিংকে জবাবদিহি করতে বলেছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 3, 2021, 06:55 PM IST
Honey Singh-র বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ নিয়ে আদালতে স্ত্রী শালিনী

নিজস্ব প্রতিবেদন : র‍্যাপ গায়ক হানি সিংয়ের (Honey Singh) বিরুদ্ধে দায়ের হল গার্হস্থ্য হিংসার অভিযোগ। হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার তাঁর বিরুদ্ধে দিল্লির তিস হাজারি আদালতে মঙ্গলবার গার্হস্থ্য হিংসার (Domestic Violence) মামলা দায়ের করেছেন। যার জেরে আগামী ২৮ অগস্টের মধ্যে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হানি সিংকে জবাবদিহি করতে বলেছেন।

জানা যাচ্ছে, শালিনী তলওয়ার হানি সিংয়ের (Honey Singh)  বিরুদ্ধে শারীরিক, মানসিক ও যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। আর এই মামলা দায়েরের ঠিক পরপরই আদালতের তরফে গায়কের কাছে নোটিস পাঠানো হয়। এদিন আইনজীবী সন্দীপ কাপুর, অপূর্ব পাণ্ডে এবং জিজি কাশ্যপ শালিনী তলওয়ারের তরফে আদলতে উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন-Gauri, Priyanka থেকে Kim Kardashian, দেখুন হলি থেকে বলি তারকাদের মোহময়ী স্নানঘর

 ২০১৪ সালে প্রথমবার রিয়ালিটি শো রওস্টার এর একটি পর্বে দর্শকদের সঙ্গে স্ত্রী শালিনী তলওয়ারের পরিচয় করিয়ে দেন হানি সিং (Honey Singh)। সেসময় অনেকেই হানি সিং বিবাহিত সেকথা জেনে অবাক হয়ে যান। প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোন ও সাইফ আলি খানের 'ককটেল' ছবিতে 'আংরেজি বিট' গান গেয়ে পরিচিতি পান হানি সিং। পরবর্তীকালে সুপারহিট হয় হানি সিংয়ের গাওয়া একাধিক র‍্যাপ গান।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.