করোনা নিয়েই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেত্রী মোহেনা কুমারী

১০ দিন পর হাসাপাতাল থেকে বাড়ি ফিরলেন মোহেনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 13, 2020, 05:01 PM IST
করোনা নিয়েই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেত্রী মোহেনা কুমারী

নিজস্ব প্রতিবেদন : ​করোনায় আক্রান্ত হওয়ার পরপরই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালে ১০ দিন তাকার পর এবা করোনা নিয়েই বাড়ি ফিরলেন টেলিভিশন অভিনেত্রী মোহেনা কুমারী। ১০ দিন হাসপাতালে থাকার পর অবশেষে বাড়ি ফরিলেন মোহেনা। তবে করোনাকে বিদায় জানিয়ে নয়। কোভিড ১৯-কে সঙ্গে নিয়েই বাড়িতে ফেরেন অভিনেত্রী।

আরও পড়ুন : মেয়ে আইরার সঙ্গে তাহসান, দেখুন বাবা-মেয়ের জুটি

তিনি জানান, করোনার রিপোর্ট একনও তাঁর নেগেটিভ আসেনি। পজিটিভ থাকাকালীনই বাড়িতে ফিরেছেন তিনি। তবে তাঁর শারীরিক অবস্থা আগের তুলনায় ভাল। বাড়িতে ফিরে পুরো নিভৃতাবাসে রয়েছেন। সাবাধানে রয়েছেন, য়াতে অন্য কারও সংস্পর্শে না আসেন। শিগিগরই তাঁরা এই রোগের কবল থেকে মুক্ত হতে পারবেন বলেও আশা প্রকাশ করেন মোহেনা কুমারী।

প্রসঙ্গত মোহেনা-সহ তাঁর শ্বশুর, শাশুড়ি এবং পরিবারের ৬ জন করোনায় আক্রান্ত হন। যে খবর প্রকাশ্যে আসার পরই শুরু হয় জোর জল্পনা।

আরও পড়ুন : দীপিকা সিংয়ের মা করোনায় আক্রান্ত, অসহায় হয়েই মুখ্যমন্ত্রীর সাহায্য চাইলেন অভিনেত্রী

এদিকে সম্প্রতি টেলি অভিনেত্রী দীপিকা সিংয়ের মা করোনায় আক্রান্ত হন। কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর দীপিকার মাকে দিল্লির কোনও হাসপাতাল ভর্তি নিতে চাইছে না। এই অভিযোগে সেখানকার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দ্বারস্থ হন দীপিকা। দিল্লির মুখ্যমন্ত্রী যাতে তাঁদের সাহায্য করেন, তার আর্জি জানান দিয়া অউর বাতি হাম-এর অভিনেত্রী।

.