টলিপাড়ায় ফের নতুন রসায়ন? ফের কাছাকাছি পর্দার 'অরণ্য' আর 'পাখি'?

নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই এবার যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে নাম জড়ালো মধুমিতা সরকারের (Madhumita Sarcar)। সোশ্যাল মিডিয়ায় যশ-মধুমিতার নতুন পোস্ট ঘিরে নতুন চর্চা শুরু করেছেন নেটিজেনরা।  

Updated By: Jul 31, 2021, 07:55 PM IST
টলিপাড়ায় ফের নতুন রসায়ন? ফের কাছাকাছি পর্দার 'অরণ্য' আর 'পাখি'?

নিজস্ব প্রতিবেদন : নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই এবার যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে নাম জড়ালো মধুমিতা সরকারের (Madhumita Sarcar)। সোশ্যাল মিডিয়ায় যশ-মধুমিতার নতুন পোস্ট ঘিরে নতুন চর্চা শুরু করেছেন নেটিজেনরা।  

কিন্তু ব্যাপারটা কী? নতুন প্রেম?

আজ্ঞে নাহ, এ প্রেম রিয়েলে নয়, রিলে। শোনা যাচ্ছে, ফের পর্দায় ফিরছেন 'বোঝেনা সে বোঝেনা' ধারাবাহিকের 'অরণ্য' আর 'পাখি'। তবে এবার আর ছোটপর্দায় নয়, SVF-র হাত ধরে বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar)। শনিবার যশ-মধুমিতার একসঙ্গে ছবি দিয়ে টুইটার পোস্টটিও করেছেন SVF-র অন্যতম কর্ণধার মহেন্দ্র সোনি। লেখেন, ''কিছু একটা পাকছে।'' আর সেই টুইটটি শেয়ার করছে যশ। 

আরও পড়ুন-Anindita-কে লুকিয়ে Madhumita-র সঙ্গে পাহাড়ে Sourav! নতুন প্রেমের গুঞ্জন কি সত্যি?

তবে যশ (Yash Dasgupta) ও মধুমিতা (Madhumita Sarcar) একসঙ্গে ফের কোন ছবিতে কাজ করছেন, পরিচালক কে? কবে থেকে কাজ শুরু? এসব কিছুই নিজের টুইটে খোলসা করেননি মহেন্দ্র সোনি (Mahendra Soni)। 

  'বোঝেনা সে বোঝেনা' ধারাবাহিকের দৌলতে  'অরণ্য' আর 'পাখি'র রসায়ন দর্শকমহলে হিট হলেও একসময় শোনা গিয়েছিল ব্যক্তিগতভাবে যশ-মধুমিতার সম্পর্ক খুব একটা ভালো নয়। যদিও সে গুঞ্জন উড়িয়ে দিয়ে একসময় যশ নিজেই জানিয়েছিলেন, তিনি আর মধুমিতা ঘনিষ্ঠ বন্ধু না হলেও তাঁদের সম্পর্ক পেশাদার। তবে এবার বড়পর্দায় যশ-মধুমিতার রসায়ন কতটা মন কাড়ে সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.