Yash-Nusrat: প্রথমবার রিয়ালিটি শোয়ে একসঙ্গে যশ-নুসরত, সৌরভকে শোনালেন তাঁদের প্রেমকাহিনি

দাদাগিরির(Dadagiri) প্রোমোতে দেখা যাচ্ছে যে আগামী এপিসোডে দেখা যাবে বেশ কিছু সেলেব জুটিকে। যশ(yash) নুসরতের(Nusrat) পাশাপাশি সেখানে রয়েছেন বাবুল সুপ্রিয়(Babul Supriyo) ও তাঁর স্ত্রী রচনা(Rachana), রয়েছেন জয় সরকার(Joy Sarkar) ও লোপামুদ্রা মিত্র(Lopamudra Mitra)। 

Updated By: Apr 20, 2022, 01:54 PM IST
Yash-Nusrat: প্রথমবার রিয়ালিটি শোয়ে একসঙ্গে যশ-নুসরত, সৌরভকে শোনালেন তাঁদের প্রেমকাহিনি

নিজস্ব প্রতিবেদন: দাদাগিরি সিজন নাইনের(Dadagiri Season 9) মঞ্চে একের পর এক চমক দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Ganguly)। প্রতি সপ্তাহেই দাদার অতিথি তালিকায় থাকছে চমক। এই সপ্তাহেও তার অন্যথা হচ্ছে না। প্রথমবার রিয়ালিটি শোয়ের(Reality show) মঞ্চে একসঙ্গে জুটি হিসাবে হাজির থাকতে চলেছে যশ(Yash Dasgupta) ও নুসরত(Nusrat Jahan)। ইতিমধ্যেই সেই শুটিং শেষ। প্রোমোতে জুটিতে ধরা দিলেন দুজনে। 

দাদাগিরির প্রোমোতে দেখা যাচ্ছে যে আগামী এপিসোডে দেখা যাবে বেশ কিছু সেলেব জুটিকে। যশ নুসরতের পাশাপাশি সেখানে রয়েছেন বাবুল সুপ্রিয়(Babul Supriyo) ও তাঁর স্ত্রী রচনা, রয়েছেন জয় সরকার(Joy Sarkar) ও লোপামুদ্রা মিত্র(Lopamudra Mitra)। খয়েরি রঙের সাদা পাড় জারদৌসি শাড়ি, কানে ঝোলা বড় দুলে নজরকাড়া ছিলেন নুসরত। যশ পরেছিলেন নীল রঙের শেরওয়ানি। 

সৌরভ তাঁদের জিগেস করেন কে কার বেশি খেয়াল রাখে? উত্তরে দুজনেই দুজনের দিকে আঙুল দেখান। তাঁদের দুজনের উত্তরে মন ভালো হয়ে যায় সৌরভের। নুসরত ও যশের উদ্দেশে দাদা বলেন এটাই সেরা জবাব। তাঁদের প্রেমে মুগ্ধ সৌরভ। তিনি বলেন খবরে সুখবরে তাঁরা একে অপরের জন্য তৈরি। সবমিলিয়ে প্রোমো দেখেই বোঝা যাচ্ছে যে যশ নুসরতের প্রেমকাহিনি শোনা যাবে এই এপিসোডে। আগামী শুক্রবার সম্প্রচারিত হতে চলেছে দাদাগিরি সিজন ৯-এর বিশেষ পর্ব।  

আরও পড়ুন: Trending celeb pics of the day: আলিয়া, জাহ্নবী থেকে সলমন খান, রইল আজ নেটদুনিয়ায় ভাইরাল তারকাদের ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.