সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন! শিশুদের সামলাতে নাজেহাল Jishu

ছোট্ট দুই সন্তানকে কোলে নিয়ে বাবা যীশু সেনগুপ্তের ভিডিয়ো এল প্রকাশ্যে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 24, 2021, 04:38 PM IST
সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন! শিশুদের সামলাতে নাজেহাল Jishu

নিজস্ব প্রতিবেদন: সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন যীশু সেনগুপ্ত (Jishu Sengupta)। এবার ছোট্ট দুই সন্তানকে কোলে নিয়ে বাবা যীশু সেনগুপ্তের ভিডিয়ো এল প্রকাশ্যে। যেখানে দেখা যাচ্ছে দুই শিশুর একজন কেঁদে ককিয়ে চলেছে। তাকে সামলাতে নাচেহাল যীশু। অগত্যা যীশুকে সাহায্য করতে এগিয়ে এলেন সোলাঙ্কি রায়।

অবাক হচ্ছেন তো? তবে এমনটাই ঘটেছে। সম্প্রতি সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন যীশু (Jishu Sengupta)। তবে রিয়েল লাইফে নয়। রিল লাইফে। খুব শীঘ্রই উইন্ডোজ প্রোডাকশন-এর আগামী ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)তে দেখা যাবে যীশু সেনগুপ্তকে। যেখানে যীশুর চরিত্রের নাম মেঘ। আর তাঁর বান্ধবী সোলাঙ্কি রায়ের চরিত্রের নাম বৃষ্টি। মঙ্গলবার প্রযোজনা সংস্থার তরফে শ্যুটিংয়েরই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। 

আরও পড়ুন-Modi-র নেতৃত্বে দূর্নীতি মুক্ত বাংলা গড়ার ডাক Srabanti-র, লাইক দিলেন TMC সাংসদ মিমি, প্রার্থী কৌশানি, শুরু চর্চা

কিছুদিন আগে ছবির বিষয়ে জানতে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হল পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের সঙ্গে। অরিত্র জানালেন, '' ছবিতে উঠে আসবে ৪০ বছরের এক ব্যক্তির গল্প, নাম মেঘ। যিনি বিয়ে করবেন না বলেই ঠিক করেন। তবে বাবা হতে চেয়েছিলেন। আর তাই সারোগেসির মাধ্যমে তিনি যমজ সন্তানের বাবা হন। পরবর্তীকালে ওই দুই সন্তানের বাবা মেঘ একটি মেয়ের প্রেমে পড়েন। যাঁর নাম বৃষ্টি। তিনি আবার মেঘকে পছন্দ করলেও তাঁকে বিবাহিত ভেবে বসেন। তার উপর বৃষ্টির বাচ্চা একেবারেই পছন্দ করেন না। আর তা নিয়েই কমেডির মোড়কে এটি (বাবা বেবি ও) একটি রোম্যান্টিক ছবি। ছবিতে মেঘের ভূমিকায় যীশু সেনগুপ্ত। আর বৃষ্টির ভূমিকায় সোলাঙ্কি রায়।''

আরও পড়ুন- প্রচার চলাকালীন Yash-এর গলা টেনে ধরলেন, চুমু খেলেন এক মহিলা, ভাইরাল ভিডিয়ো

অরিত্র জানিয়েছিলেন, তিনি ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন। তাঁর কথায়, ''এই মুহূর্তে জোকায় শ্যুট হচ্ছে। বাকি শ্যুটিংও কলকাতাতেই হবে, বাইরে নয়।'' ছবিতে যীশু ও সোলাঙ্কি ছাড়া আর কাকে দেখা যাবে? সে প্রশ্নে অরিত্র বলেন, ''ক্রমশ প্রকাশ্য।'' 'বাবা বেবি ও' ছবিটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।  

.