আলিয়াকে ঘরে আনার জন্য ব্যস্ত নিতু, মায়ের কথা মেনেই কি আংটি বদল রণবীরের!

আর দেরি করতে চাইছেন না নিতু কাপুর 

Updated By: Jan 10, 2019, 12:39 PM IST
আলিয়াকে ঘরে আনার জন্য ব্যস্ত নিতু, মায়ের কথা মেনেই কি আংটি বদল রণবীরের!

নিজস্ব প্রতিবেদন : 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিং শেষ করে নিউ ইয়র্কে পাড়ি দেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।  ঋষি কাপুর, নিতু কাপুর এবং রিদ্ধিমা কাপুরের সঙ্গে নতুন বছর শুরু করে তবেই মুম্বইতে ফেরেন বলিউডের নতুন এই সেলেব জুটি। মুম্বইতে ফেরার পর পরই মুক্তি পায় আলিয়ার 'গলি বয়'-এর ট্রেলর। জোয়া আখতারের এই সিনেমার ট্রেলর মুক্তির দিন টিম 'গলি বয়'-এর সঙ্গে সাংবাদিক সম্মেলনেও হাসি মুখে হাজির হন আলিয়া। সেখানে রণবীর কাপুরকে নিয়ে কয়েকটা প্রশ্নের মুখোমুখিও হতে হয় অভিনেত্রীকে। যার উত্তর প্রায় হাসি মুখেই দিতে দেখা যায় তাঁকে। কিন্তু, এসবের মধ্যেই শোনা যাচ্ছে অন্য গুঞ্জন। 

আও পড়ুন : রণবীর কাপুরের ঘনিষ্ঠ অন্য মহিলা? কী বললেন আলিয়া
চলতি বছরই নাকি রণবীর কাপুরের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলবেন আলিয়া ভাট? রণবীর কাপুরের মা নিতু কাপুরের অনুরোধেই নাকি এই সিদ্ধান্ত নিতে চলেছেন আলিয়া? বি টাউনের খবর, নিতু কাপুর নাকি শিগগিরই ছেলের সংসার গুছিয়ে দিতে চাইছেন। আর সেই কারণেই চলতি বছরের জুন মাসের মধ্যেই যাতে আলিয়া এবং রণবীর আংটি বদল সেরে ফেলেন, সেই চেষ্টাই নাকি করছেন ঋষি-ঘরণী।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : হৃত্বিকই তাঁর 'প্রাণের মানুষ', বিচ্ছেদের ৫ বছর পর বলিউড অভিনেতাকে ভালবাসার কথা কে জানালেন?

যদিও আলিয়া ভাট বা রণবীর কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে রণবীর যেহেতু মা নিতু কাপুরের কথা শুনেই চলেন, তাই ময়ের ইচ্ছেকে মর্যাদা দিয়েই কি চলতি বছরে আংটি বদল সেরে ফেলবেন? সেই প্রশ্নই উঠছে বি টাউনের আনাচেকানাচে। যদিও বলিউডের অন্য একটি মহল বলছে, ঋষি কাপুর সুস্থ না হওয়া পর্যন্ত নাকি নতুন জীবনের বিষয়ে কোনও সিদ্ধান্তই চূড়ান্তভাবে নিতে চাইছেন না রণবীর কাপুর এবং আলিয়া ভাট। 

আরও পড়ুন : সারাকেই পছন্দ, সইফ-কন্যার দিক থেকে চোখই সরছে না ইমরান হাসমির!

এদিকে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও সময় প্রকাশ্যে মুখ না খুললেও, কাপুর পরিবার যে আলিয়াকেই তাঁদের পছন্দের বউমা হিসেবে মেনে নিয়েছে, তা বেশ স্পষ্ট।  পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমা 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিংয়ের সময় থেকে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের মধ্যে সম্পর্কের সূত্রপাত। সেই কারণে শুটিংয়ের মাঝে মধ্যেই বুলগেরিয়ায় গিয়ে আলিয়ার সঙ্গে সময় কাটাতেও দেখা যায় নিতু কাপুর এবং ঋষি কাপুরকে।

আরও পড়ুন : বিয়ের দেড় মাসের মধ্যেই স্বামী নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা!

প্রসঙ্গত দীপিকা পাডুকনের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা কাইফের সঙ্গে দীর্ঘ ৭ বছর লিভ ইন করেন রণবীর কাপুর।  কিন্তু, ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর আচমকাই এক্কেবারে অন্যরকম হতে শুরু করেন রণবীর। শুধু তাই নয়, ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও তাঁর নাম জড়িয়ে পড়ে। নিউ ইয়র্কে তাঁদের একসঙ্গেও দেখা যায় কয়েকবার। যদিও তাঁদের মধ্যে শুধু বন্ধুত্বের সম্পর্ক রয়েছে বলেও বার বার দাবি করেন রণবীর এবং মাহিরা। যা নিয়ে মোটেই খুশি ছিলেন না ঋষি কাপুর এবং নিতু কাপুর। আর এরপরই 'বর্হ্মাস্ত্র'-এর শুটিংয়ের সময় থেকেই ক্রমশ একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। 

.