Sunny Sanskari Ki Tulsi Kumari: দুলহানিয়া-র তৃতীয় সিক্যুয়েল, বরুণের সঙ্গে এবার আলিয়া নয়! তবে কে?

Varun Dhawan | Janhvi Kapoor: 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' (২০১৪) এবং 'বদ্রিনাথ কি দুলহানিয়া' (২০১৭)-এর সাফল্যের পরে, বরুণ ধাওয়ান এবং শশাঙ্ক খৈতান ফের একসঙ্গে কাজ করতে চলেছেন। ছবির নাম 'সানি সংস্কারি কি তুলসি কুমারি'। তবে এবার আলিয়াকে সরিয়ে আসছেন জাহ্নবী কাপুর।

Updated By: Feb 22, 2024, 01:19 PM IST
Sunny Sanskari Ki Tulsi Kumari: দুলহানিয়া-র তৃতীয় সিক্যুয়েল, বরুণের সঙ্গে এবার আলিয়া নয়! তবে কে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের পর্দায় 'দুলহানিয়া' নিয়ে হাজির হচ্ছেন বরুণ ধাওয়ান(Varun Dhawan)। তবে এবার আলিয়াকে সরিয়ে আসছেন জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)। 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' (২০১৪) এবং 'বদ্রিনাথ কি দুলহানিয়া' (২০১৭)-এর সাফল্যের পরে, বরুণ ধাওয়ান এবং শশাঙ্ক খৈতান ফের একসঙ্গে কাজ করতে চলেছেন। ছবির নাম 'সানি সংস্কারি কি তুলসি কুমারি' (Sunny Sanskari Ki Tulsi Kumari)। 

করণ জোহরের প্রোডাকশন হাউস ধর্ম প্রোডাকশন সমর্থনে ছবিটি তৈরি হবে। জাহ্নবী কাপুরকে তুলসি কুমারির চরিত্রে দেখা যাবে৷ বরুণ অভিনয় করবেন সানি সংস্কৃতির চরিত্রে।

আরও পড়ুন: Divya Khosla: 'কুমার' পদবি মুছলেন দিব্যা! 'ডিভোর্স' জল্পনার পিছনে লুকিয়ে 'অন্য গল্প'...

বৃহস্পতিবার ধর্ম প্রোডাকশের অফিসিয়াল পেজ থেকে ছবি ঘোষণার একটি ভিডিয়ো শেয়ার করেন। রোম্যান্টিক কমেডি এই ছবিটি পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। এবং ধর্ম প্রোডাকশন দ্বারা প্রযোজিত। ছবিটি ২০২৫ সালে ১৮ এপ্রিল মুক্তি পাবে।

ভিডিয়োটি শেয়ার করার সঙ্গে ছবির শিরোনাম এবং মুক্তির তারিখ ক্যাপশনে লেখা হয়েছে। এছাড়াও লেখেন, 'তোমাদের সংস্কারি আসছে কুমারিকে নিতে। বিনোদন দিয়ে মোড়ানো এই প্রেমের গল্প বড় পর্দায় আসছে! সানি সংস্কৃতি কি তুলসি কুমারি সিনেমা, ১৮ এপ্রিল ২০২৫।'

নীতেশ তিওয়ারি পরিচালিত ২০২৩ সালে 'বাওয়াল' ছবিতে প্রথমবার জুটি বাঁধে বরুণ-জাহ্নবী। 

এই বছরের শুরুর দিকে শোনা যায় দুলহানিয়া ছবিতে আলিয়ার বদলে দেখা যাবে জাহ্নবীকে। করণ জোহর আপাতদৃষ্টিতে এই দাবির প্রতিক্রিয়া জানিয়ে ছিলেন। শুধু তাই নয়, তিনি মিডিয়াকে আসন্ন ছবিটি সম্পর্কে 'অনুমান না করতে' বলেছিলেন।

আরও পড়ুন: Bigg Boss 16: টাকা নয়ছয়ের অভিযোগ! এবার ইডির তলব বিগ বসখ্যাত শিব-আবদুকে

কিছুদিন বরুণ তাঁর স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন। অভিনেতা তাঁর স্ত্রী নাতাসার সঙ্গে ছবি পোস্ট করে লেখেন , 'আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ কাম্য'। সাদা-কালো সেই ছবিতে দেখা যায় স্ত্রীয়ের বেবি বাম্পে চুম্বন করছেন অভিনেতা। অন্যদিকে, বরুণ ধাওয়ান বর্তমানে সামান্থা রুথ প্রভুর পাশাপাশি সিটাডেলের ভারতীয় সংস্করণে কাজ করছেন। এছাড়াও অভিনেতাকে অ্যাকশন ড্রামা 'বেবি জন' ছবিতে দেখা যাবে।

জাহভীকে পরবর্তীতে 'উলাজে' ছবিতে গুলশান দেবাইয়া-এর সঙ্গে দেখা যাবে। অভিনেত্রী জুনিয়র এনটিআর-এর পাশাপাশি দেবারার সঙ্গে তাঁর তেলেগু সিনেমায় ডেবিউ দিতে চলেছেন। ছবিটি এই বছরের শেষের দিকে মুক্তির কথা রয়েছে। 

আরও পড়ুন:Rakul Preet Singh-Jackky Bhagnani Wedding: বলিউডে ফের বিয়ের সানাই, গোয়ায় চারহাত এক হল জ্যাকি-রাকুলের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.