Divya Khosla: 'কুমার' পদবি মুছলেন দিব্যা! 'ডিভোর্স' জল্পনার পিছনে লুকিয়ে 'অন্য গল্প'...

Divya Khosla Divorce Rumors: বুধবার নিজের স্বামীর পদবি মুছে ফেললেন দিব্যা। টি সিরিজের মালিক ভূষণ কুমারের স্ত্রী দিব্যা খোসলা কুমার। ইশুধু তাই নয়, তাঁর স্বামী ভূষণ কুমারের প্রযোজনা সংস্থা টি-সিরিজকেও ইনস্টাগ্রামে আনফলো করেছেন। সেই নিয়ে উঠেছে তাঁদের বিচ্ছেদের জল্পনা। 

Updated By: Feb 22, 2024, 11:57 AM IST
Divya Khosla: 'কুমার' পদবি মুছলেন দিব্যা! 'ডিভোর্স' জল্পনার পিছনে লুকিয়ে 'অন্য গল্প'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার নিজের স্বামীর পদবি মুছে ফেললেন দিব্যা(Divya Khosla)। টি সিরিজের(T-Series) মালিক ভূষণ কুমারের(Bhushan Kumar) স্ত্রী দিব্যা খোসলা কুমার। ইনস্টাগ্রামে দিব্যাকে দেখা যায় তাঁর 'কুমার' পদবি মুছে ফেলেছেন তিনি। শুধু তাই নয়, তাঁর স্বামী ভূষণ কুমারের প্রযোজনা সংস্থা টি-সিরিজকেও ইনস্টাগ্রামে আনফলো করেছেন। সেই নিয়ে উঠেছে তাঁদের বিচ্ছেদের জল্পনা। 

আরও পড়ুন: Shiv Thakare | Abdu Rozik: টাকা নয়ছয়ের অভিযোগ! এবার ইডির তলব বিগ বসখ্যাত শিব-আবদুকে

দিব্যা খোসলা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এবং প্রযোজক। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বিপুল সংখ্যক ফলোয়ার। তাঁরাই লক্ষ্য করেন যে, দিব্যা তাঁর পদবি থেকে কুমার মুছে ফেলেন। শুধু তাই নয় টি সিরিজকে আনফলোও করেন। এই নিয়ে অনুরাগীদের মধ্যে ভূষণ এবং দিব্যার বিচ্ছেদের জল্পনা ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। 

জানা গিয়েছে, দিব্যা একজন জ্যোতিষীর পরামর্শে এটি করেছেন। অভিনেত্রী দৃঢ়ভাবে জ্যোতিষশাস্ত্রে বিশ্বাসী। একজন জ্যোতিষ তাঁকে পরামর্শ দিয়েছিলেন যে, তাঁর পেশাগত এবং ব্যক্তিগত জীবনে আরও ভালো বৃদ্ধি এবং শান্তির পদবি বাদ দিতে হবে। এবং জ্যোতিষীর কথা মতোই তিনি এই কাজ করেন। 

যদিও অনেকের মনে এটা প্রশ্ন জাগছে যে জ্যোতিষের কথা মেনে পদবী বাদ দিলেও, টি সিরিজকে কেন আনফলো করেছে। এখন পর্যন্ত, দিব্যা বা ভূষণের মধ্যে কেউই এই জল্পনার বিষয়ে মুখ খোলেনি। 

আরও পড়ুন: Rakul Preet Singh-Jackky Bhagnani Wedding: বলিউডে ফের বিয়ের সানাই, গোয়ায় চারহাত এক হল জ্যাকি-রাকুলের...

২০০৫ সালে ১৩ ফেব্রুয়ারি দিব্যা এবং ভূষণ সাতপাকে বাধা পড়েন। অব তুমহারে হাওয়ালে বতন সাঁথিও-র সেটে প্রথম দেখা হয়েছিল তাঁদের। ২০১১ সালে প্রথম পুত্র সন্তানের জন্ম হয় এই তারকা জুটির।  দিব্যা বেশ কয়েকটি মিউজিক ভিডিয়োতে অভিনয় করেছেন এবং কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। এখনও পর্যন্ত, তিনি 'ইয়ারিয়ান' এবং 'সানাম রে' নামে দুটি ছবিও পরিচালনা করেছেন। গত বছরই দিব্যা কাজ করেছেন 'ইয়ারিয়ান ২' ছবিতে, যাতে তাঁর নায়ক ছিল বাংলার নায়ক যশ। বক্স অফিসে ব্যর্থ হয় সেটি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.