রুমালে মুখ ঢেকে অনুষ্কার সঙ্গে দেখা করছেন প্রভাস, দেখুন

‘বাগমতি’-র শুটিংয়ের সেটে হাজির হলেন প্রভাস। তাও আবার লুকিয়ে। রুমাল দিয়ে মুখ ঢেকে আচমকাই ‘বাগমতি’র সেটে হাজরি হন প্রভাস। কিন্তু, ভক্তদের চোখে ধরা পড়েই গেলেন দক্ষিণী সুপারস্টার।

Updated By: Jan 24, 2018, 03:47 PM IST
রুমালে মুখ ঢেকে অনুষ্কার সঙ্গে দেখা করছেন প্রভাস, দেখুন

নিজস্ব প্রতিবেদন : ‘বাগমতি’-র শুটিংয়ের সেটে হাজির হলেন প্রভাস। তাও আবার লুকিয়ে। রুমাল দিয়ে মুখ ঢেকে আচমকাই ‘বাগমতি’র সেটে হাজরি হন প্রভাস। কিন্তু, ভক্তদের চোখে ধরা পড়েই গেলেন দক্ষিণী সুপারস্টার।

ঘটনা কী?

সম্প্রতি ‘বাগমতি’-র সেটে মুখ ঢেকে কাউকে হাজির হতে দেখা যায়। অনুষ্কা শেঠির সঙ্গে কে দেখা করতে আসছেন, ওই সময় তা নিয়েই শুরু হয় জল্পনা। এরপর আচমকা মুখ থেকে রুমাল সরে গেলে, দেখা যায় ‘বাগমতি’র সেটে হাজির হয়েছেন ‘অমরেন্দ্র বাহুবলী’। কিন্তু, বাগমতির সেটে কেন মুখ ঢেকে হাজির হলেন প্রভাস? ভক্তদের হাত থেকে রেহাই পেতেই বন্ধুর সঙ্গে দেখা করতে শুটিং সেটে হাজির হন প্রভাস। শুরু হয়েছে এমন গুঞ্জন।

 

আরও পড়ুন : প্রভাসকে বিয়ে করছেন অনুষ্কা? নায়িকা নিজেই দিলেন উত্তর 

এদিকে প্রভাসকে কি বিয়ে করছেন? সম্প্রতি এই প্রশ্নের উত্তরে অনুষ্কা জানান, এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই তাঁর। পাশাপাশি প্রভাস তাঁর ভাল বন্ধু বলেও ওই সময় দাবি করেন অনুষ্কা।

আরও পড়ুন : বয়ফ্রেন্ডের সামনেই বিকাশের কোলে উঠে নাচ হিনার, ভাইরাল ভিডিও 

অনুষ্কা যেমন বাগমতির শুটিংয়ে ব্যস্ত, প্রভাসও তেমনি ব্যস্ত ‘সাহো’র শুটিং নিয়ে। হায়দরাবাদে ইতিমধ্যেই শুরু হয়েছে প্রভাসের ওই সিনেমার শুটিং।

দেখুন সেই ছবি..

 

.