গাঁজা, কোকেনের ছড়াছড়ি, বলিউডের হাই প্রোফাইল পার্টিতে চলে দেদার নেশা, দাবি সুশান্তের বন্ধুর

বলিউডের প্রথম সারির অভিনেতারাই নেশায় জড়িয়ে বলে দাবি করা হয় 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 15, 2020, 10:19 AM IST
গাঁজা, কোকেনের ছড়াছড়ি, বলিউডের হাই প্রোফাইল পার্টিতে চলে দেদার নেশা, দাবি সুশান্তের বন্ধুর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​বলিউডের বিভিন্ন হাই প্রোফাইল পার্টিতে বিশেষ করে কোকেনের নেশা করা হয়। গাঁজার নেশা খুব সাধারণ একটি বিষয় বলিউডে। বিভিন্ন সিনেমার শ্যুটিংয়ের সময় সেখানকার কর্মী থেকে অভিনেতা, প্রায় প্রত্যেকেই সিগারেটের মধ্যে গাঁজা ভরে নেশা করেন কিন্তু পার্টিগুলি হয় এক্কেবারে অন্যরকম ভাবে। বলিউডের ওই হাই প্রোফাইল পার্টিগুলিতে প্রত্যেকে কোকেনের  নেশা করেন। এবার এমনই দাবি করলেন সুশান্ত সিং রাজপুতের প্রযোজক বন্ধু যুবরাজ এস সিং।

আরও পড়ুন : বাগান বাড়িতে বসে সুশান্তের সঙ্গে ধূমপান করছেন সারা, ভাইরাল ভিডিয়ো

তিনি বলন, বলিউডের বিভিন্ন পার্টিগুলিতে কোকেনের নেশা করা হয়। ইন্ডাস্ট্রিতে এমন কয়েকজন প্রথম সারির অভিনেতা রয়েছেন, যাঁরা কোকেন ছাড়া চলতে পারেন না। এমনকী, আপনি যদি মাদক নিয়ে পার্টিতে হাজির হন, তবেই অনেক সময় বিভিন্ন যোগাযোগ তৈরি করতে পারবেন। মাদকের মাধ্যমেই যোগাযোগ গড়ে ওঠে পরিচালক, প্রযোজক, অভিনেতাদের সঙ্গে। এমনও দাবি করেন যুবরাজ। ১৯৭০-এর দশক থেকে এই ধরনর নেশার বহর বাড়তে শুরু করেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তবে ওই সব যুগে সোশ্যাল মিডিয়া ছিল না। তাই কেউ তেমনভাবে কিছু জানতে পারতেন না। বর্তমানে বলিউডের কোথায় কী হয়, তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ পেয়ে যায় বলেও দাবি করেন ওই অভিনতা।

আরও পড়ুন : রিয়া চক্রবর্তীকে মাদক সরবারহ করতেন সারা আলি খান? উঠছে চাঞ্চল্যকর দাবি

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, কোকেনের পাশাপাশি এমডিএমএ, এলএসডি-সহ আরও বেশ কিছু মাদকের নেশা চলে বি টাউনে (যেগুলির নেশা প্রায় ১৫ থেকে ২০ ঘণ্টা করে থাকে বলে দাবি)। বলিউডের প্রথম সারির অভিনেতারাই ওই নেশায় অভ্যস্ত। এমনকী, যে কোনও পার্টিতে যাওয়ার আগে তাঁরা মাদক নিয়ে তবেই সেখানে প্রবেশ করেন বলে জানান ওই অভিনেতা। বি টাউনের ওই অভিনেতা, প্রযোজকের দাবি শুনে রীতিমতো হইচই শুরু হয়ে গিয়েছে।

সম্প্রতি করণ জোহরের হাউস পার্টিতে রণবীর কাপুর, দীপিকা পাডুকন, বিকি কৌশল, মালাইকা অরোরাদের একটি ছবি উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। যেখানে বলিউডের ওই তারকারা মাদক সেবন করছেন বলে দাবি করা হয়। যা নিয়ে বেশ চর্চা শুরু হয়। বিশেষ করে বিকি কৌশলের ভিডিয়ো দেখে। এবার বিকি কৌশলের ওই ভিডিয়ো নিয়েও তদন্ত করা হবে বলে জানা যাচ্ছে।

.