WB assembly election 2021 : ভোটের প্রচারের ফাঁকে মিউজিক্যাল চেয়ারে মজে TMC-র তারকা প্রার্থী Sayantika

প্রচারের ফাঁকেই এলাকার একটি আবাসনের বাসিন্দাদের মিউজিক্যাল চেয়ারে মজলেন তৃণমূলের তারকা প্রার্থী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 18, 2021, 04:15 PM IST
WB assembly election 2021 : ভোটের প্রচারের ফাঁকে মিউজিক্যাল চেয়ারে মজে TMC-র তারকা প্রার্থী Sayantika

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে প্রার্থী হিসাবে নাম ঘোষণার পরই জোর কদমে প্রচার শুরু করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। এই মুহূর্তে তিনি বাঁকুড়াতেই ঘাঁটি গেড়েছেন। বাঁকুড়ার তীব্র গরম উপেক্ষা করেই চলছে নির্বাচনী প্রচার। বৃহস্পতিবার, প্রচারের ফাঁকেই এলাকার একটি আবাসনের বাসিন্দাদের সঙ্গে মিউজিক্যাল চেয়ারে মজলেন তৃণমূলের তারকা প্রার্থী। 

নির্বাচনী প্রচারে বাঁকুড়া (Bankura)র গ্রামগঞ্জ থেকে শহরের অলিগলি চষে ফেলছেন তৃণমূলের হাই প্রোফাইল প্রার্থী। সকাল থেকে রাত প্রচারের ফাঁকে তাঁর ফুরসত নেই বলেলেই চলে। তৃণমূল সূত্রে খবর, সায়ন্তিকা (Sayantika Banerjee) চাইছেন যতটা সম্ভব বাঁকুড়ার বেশিরভাগ মানুষের কাছে পৌঁছে যেতে। প্রচারে ঠাসা কর্মসূচির মাঝেই আজ সকালে মিলেছিল সামান্য অবসর। সেটুকুও সদ ব্যবহার করতে ছাড়লেন না সায়ন্তিকা। বৃহস্পতিবার, বাঁকুড়ার কলেজ রোডের একটি আবাসনে কাটালেন তিনি। গানের তালে সেখানকার বাসিন্দাদের সঙ্গে জমিয়ে খেললেন  মিউজিক্যাল চেয়ার। তারই একটি মুহূর্ত ক্যামেরাবন্দি করেছে Zee ২৪ ঘণ্টা।

আরও পড়ুন-নাচতে নাচতেই ফ্লাইং কিস, মিছিল করে মনোনয়ন Sayantika-র

তবে সায়ন্তিকা (Sayantika Banerjee) খেলার থেকেও খেলার বিচারক রূপেই বেশি ধরা দিলেন। তবে খেলার ফাঁকে মহিলাদের উৎসাহও দিলেন তিনি । আর খেলা শেষে বললেন, ''সব খেলাই খেলতে হবে আমাদের । প্রবল গরম আর নির্বাচনের চাপে মাথাটাকে ঠান্ডা রাখতে হবে তো? তাই এমন উদ্যোগ।'' সায়ন্তিকাকে এভাবে ঘরের মেয়ের মতো পেয়ে খুশি আবাসিকরাও ।

আরও পড়ুন-মেয়েদের ছেঁড়া জিনস পরা নিয়ে কটাক্ষ, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে তোপ Amitabh-র নাতনির

.