WB Assembly Election 2021: 'সিনেমা-সিরিয়ালের অবস্থা খারাপ, বিকল্প পেশা রাজনীতি', বিস্ফোরক চিরঞ্জিৎ

'সিনেমার দিকে যদি বেশি কাজ থাকত, তাহলে হয়তো রাজনীতিতে আসতে পারত না'।

Updated By: Mar 11, 2021, 11:48 PM IST
WB Assembly Election 2021: 'সিনেমা-সিরিয়ালের অবস্থা খারাপ, বিকল্প পেশা রাজনীতি', বিস্ফোরক চিরঞ্জিৎ

নিজস্ব প্রতিবেদন: 'সিনেমা-সিরিয়ালের অবস্থা খারাপ। তাই রাজনীতি আসছে'। ভোটের (WB Assembly Election 2021) প্রচারে বেরিয়ে তারকা প্রার্থীদের নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন বারাসতের তৃণমূল প্রার্থী চিরঞ্জিৎ (Chiranjit)। স্পষ্টতই বললেন, 'সিনেমার দিকে যদি বেশি কাজ থাকত, তাহলে হয়তো রাজনীতিতে আসতে পারত না'।

কেউ যোগ দিয়েছেন তৃণমূলে, তো কেউবা আবার গিয়েছে বিজেপিতে। একুশের ভোটের আগে রাজনীতির ময়দানে তারকাদের ছড়াছড়ি। যাঁরা রাজ্যে শাসকদলের পতাকা হাতে নিয়েছেন, তাঁদের বেশিরভাগই এবার প্রার্থীও হয়েছেন। জুন মালিয়া-রাজ চক্রবর্তী-সায়নী ঘোষ-কাঞ্চন মল্লিক, তালিকাটা বেশ লম্বা। 'তারকাদের ছটা'য় ঢাকা পড়ে গিয়েছেন অনেক হেভিওয়েট বিধায়ক, মন্ত্রীও। তৃণমূল থেকে টিকিট পাননি ২৭ জন।  গেরুয়াশিবিরে তারকা প্রার্থী এখনও পর্যন্ত ১ জন। খড়গপুর কেন্দ্র থেকে লড়ছেন অভিনেতা হিরণ।  

আরও পড়ুন: WB election 2021 : ভরতপুরে তৃণমূলের অন্দরেই 'খেলা শুরু'! তীব্র অস্বস্তিতে জেলা নেতৃত্ব

কিন্তু হঠাৎ করে অভিনয় ছেড়ে কেন রাজনীতি যোগ দিচ্ছেন রূপোলি পর্দার তারকারা? বারাসত কেন্দ্রে তৃণমূল প্রার্থী চিরঞ্জিতের সোজাসাপ্টা জবাব, 'আমাদের বাংলার সিনেমার অবস্থা খুব খারাপ। ছবি হচ্ছে না, হাউসগুলিও (সিনেমাহল) বন্ধ। করোনার জন্য অনুষ্ঠানও নেই। ইন্ড্রাস্ট্রিতেএকটু সমস্যা চলছে। সেকারণে বিকল্প পেশা হিসেবে রাজনীতিতে আসছেন অভিনেতারা'। সঙ্গে যোগ করলেন, 'হিন্দি ইন্ড্রাস্ট্রিতে যাওয়ার জন্য় বিজেপি। আর বাকিরা তৃণমূলে'। চিরঞ্জিতের মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: WB assembly election 2021 : সুস্থ হয়ে উঠুন 'মাই কুইন', Mamata-র আরোগ্য কামনায় Mimi, Nusrat

প্রসঙ্গত, বিজেপিতে যাওয়ার কোনও সম্ভাবনা নেই। তবে এবারের ভোটে টিকিট না পেলে রাজনীতি ছেড়ে দেবেন। প্রার্থীতালিকা ঘোষণার আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চিঠি দিয়েছিলেন চিরঞ্জিৎ। যদিও শেষপর্যন্ত আর তেমন কিছু হয়নি। নিজের কেন্দ্র থেকে বারাসত থেকে ফের প্রার্থী হয়েছেন তিনি।

.