ঠেঁটে ঠোঁট, ভাইরাল শ্বেতা তিওয়ারির ঘনিষ্ঠ ভিডিয়ো

জোর জল্পনা শুরু হয়েছে

Updated By: Nov 30, 2019, 02:41 PM IST
ঠেঁটে ঠোঁট, ভাইরাল শ্বেতা তিওয়ারির ঘনিষ্ঠ ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: দেশি বহুর অবতার থেকে একেবারে নতুন রূপে হাজির হলেন শ্বেতা তিওয়ারি। যেখানে অক্ষয় ওবেরয়ের সঙ্গে জুটি বেঁধে স্ক্রিন শেয়ার থেকে শুরু করে লিপলক, শ্বেতা তিওয়ারি যেন ঝলসে উঠলেন পর্দায়। 

আরও পড়ুন : প্রিয়াঙ্কা, নিকের জীবনে নতুন সদস্য,আনন্দে আত্মহারা সেলেব দম্পতি
শনিবার মুক্তি পায় হাম তুম অউর দেম-এর ট্রেলার। যেখানে শ্বেতা তিওয়ারির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে অক্ষয় ওবেরয়কে। যেখানে দুই প্রাপ্ত বয়ষ্ক মানুষের বিয়ে ভাঙার পর তাঁদের ভালবাসার নতুন মানুষের সঙ্গে সন্তানদের জীবনের টানাপোড়েন কে সুন্দরভাবে তুলে ধরা হয়েছে।
হাম তুম অউর দেম-এর মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় প্রথম পা রাখলেন টেলিভিশনের এই জনপ্রিয় মুখ। ট্রেলারে যেভাবে অক্ষয় ওবেরয়ের সঙ্গে শ্বেতা তিওয়ারির সম্পর্কের রসায়ন তুলে ধরা হয়েছে, তা দর্শকদের বেশ ভাল লাগবে বলেই মনে করছেন অনেকে।

দেখুন সেই ট্রেলার....

সম্প্রতি দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বাড়ি থেকে ছেলে এবং মেয়েকে নিয়ে পৃথকভাবে থাকতে শুরু করেছেন শ্বেতা তিওয়ারি। মায়ের গরহাজিরায় অভিনব তাঁর মেয়ে পলককে নানাভাবে হেনস্থা করছেন, অশ্লীল কথা বলতেন বলে অভিযোগ করেন শ্বেতা। শুধু তাই নয়, অভিনব তাঁর গায়ে হাত তোলেন বলেও দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করে পুলিসের দ্বারস্থ হন এই অভিনেত্রী। যে খবর প্রকাশ্যে আসার পর শুরু হয় জোর শোরগোল।

আরও পড়ুন : রক্ষকের ভূমিকায় অক্ষয়, স্টান্টম্যানের জীবন বাঁচিয়ে 'রিয়েল হিরো' আক্কি
শ্বেতা এবং অভিনবের সাংসারিক অশান্তি এবং বাদানুবাদে আরও কয়েক মাত্রা বেশি যোগ করে অভিনেত্রীর প্রাক্তন স্বামী রাজা চৌধুরির বয়ান। তিনি দাবি করেন, শ্বেতার গরহাজিরায় অভিনব তাঁর মেয়ের সঙ্গে অসালীন আচরণ করতেন। তিনি মেয়ের কাছ থেকে একাধিকবার সেকথা জানতে পেরেও কিছু করতে পারেননি। তবে অভিনব যদি আর কখনও তাঁর মেয়ের সঙ্গে এই ধরনের আচরণ করেন, তাহলে তিনি তাঁকে ছেড়ে দেবেন না বলেও হুমকি দেন রাজা চৌধুরি।

.