আলসে শাহরুখকে এভাবেই জব্দ করলেন গৌরী

সকালবেলার ঘুম চোখে আলসেমি করাতেও যেন একটা অন্যরকম মজা রয়েছে।

Updated By: Aug 31, 2019, 11:58 AM IST
আলসে শাহরুখকে এভাবেই জব্দ করলেন গৌরী

নিজস্ব প্রতিবেদন : সকাল সকাল কেউ বেল বাজালে, ঘুম চোখে উঠে কারই বা দরজা খুলতে ভালো লাগে! তখন মনে হয় পাশে কেউ থাকলে দরজাটা সেই গিয়ে খুলে আসুক। এভাবেই একে অপরের দিকে দরজা খোলার ভার ঠেলতে ঠেলতেই কেটে যায় বেশকিছুটা সময়। সকালবেলার ঘুম চোখে আলসেমি করাতেও যেন একটা অন্যরকম মজা রয়েছে।

ঠিক এভাবেই দরজার বেলটা বেজে যাচ্ছিল বেশকিছুক্ষণ ধরে। দরজা খোলার জন্য বিছানা ছাড়তে কিছুতেই যেন উঠতে ইচ্ছা করছিল না বলিউড বাদশার। হ্যাঁ ঠিকই শুনছেন, শাহরুখ খানের কথাই বলছিলাম। তিনি যতই বলিউডের কিং হোন না কেন, এই সমস্ত বিষয়ে কমবেশি সকলেই প্রায় এক। আম আদমি হোক কিংবা সেলিব্রিটি, সাংসারিক ছবিটাতে বোধহয় প্রায় কারোরই বিশেষ পার্থক্য হয় না। অন্যদিকে, পাশে শুয়ে থাকা গৌরীও ছেড়ে দেওয়ার পাত্রী নন। জেগে থাকলেও ঘুমোনোর ভান করেই বিছানায় পরে থাকলেন। অগত্যা, শাহরুখকে উঠতেই হল। তবে গৌরীকে বিছানায় শুয়ে থাকতে দেখে মজা করে তাঁর গা থেকে চাদরটা টেনে নিলেন অভিনেতা। তবে এই পুরো ঘটনাটাই ঘটছিল গৌরী খানের ডিজাইনার ব্র্যান্ডের প্রোমশনার ভিডিয়োতে।

আরও পড়ুন- এবার তৈরি হচ্ছে রানু মণ্ডলের বায়োপিক

সোশ্যাল মিডিয়া পেজেও এই ভিডিয়োটি শেয়ার করেছেন গৌরী খান। তবে গৌরীর কথায় এই পুরো ভিডিয়োটিই শ্যুট করা সম্ভব হয়েছে সকলের প্রচেষ্টাতেই। এই বিজ্ঞাপনটির পরিচালনা করছেন পুণিত মালহোত্র। প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন। 

এই ভিডিয়োটি শেয়ার করে পরিচালক পুণিত মালহোত্রা লিখেছেন, রোম্যান্স করার জন্য শাহরুখই হলেন রাজা। আর এখানে তাঁর রানিও রয়েছেন। আর এই ভিডিয়োতে তাঁদের ভালোবাসার কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করা থাকলো। 

প্রসঙ্গত, শাহরুখ-গৌরীর 'মন্নত'এ তাঁদের সংসারটা ঠিক কেমন? সেবিষয়ে সম্প্রতি এক সাক্ষৎাকারে গৌরী বলেন, ''মন্নত এমন একটা বাড়ি যেখানে কোনও নিয়মই খাটে না। নির্দিষ্ট সময়ে খাওয়া, বাড়ির কাজ করা এসব নিয়ে আমিও কোনও নিয়মবিধি তৈরি করিনি। যখন আমার ছেলেমেয়েরা স্কুল থেকে ফেরে তখন সবসময়ই আমি বাড়িতেই থাকার চেষ্টা করেছি।আমায় কাছে এটাই সবথেকে গুরুত্বপূ্র্ণ সন্তানদের জন্য, তাদের পাশে সবসময় থাকা। ''

আরও পড়ুন-সিনেমা নয়, এবার 'পাপ'এ দেখা যাবে পূজাকে

.