সঙ্গে নিক, নিউ ইয়র্কের রাস্তায় প্রিয়াঙ্কা কী করলেন দেখুন

মার্কিন মুলুকেই রয়েছেন প্রিয়াঙ্কা 

Updated By: Aug 31, 2019, 11:49 AM IST
 সঙ্গে নিক, নিউ ইয়র্কের রাস্তায় প্রিয়াঙ্কা কী করলেন দেখুন

নিজস্ব প্রতিবেদন: নিউ ইয়র্কের রাস্তায় দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। মার্কিন পপ তারকা স্বামী নিক জোনাসের সঙ্গে হাত হাত ধরে নিউ ইয়র্কের রাস্তায় হাঁটতে দেখা যায় গিগিকে। নিক-প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যায় বলিউড তারকার মা মধু চোপড়াকেও। হালকা সবুজ রঙের পোশাকের সঙ্গে সাদা জুতো এবং হ্যান্ডব্যাগ নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া যখন নিউ ইয়র্কের রাস্তায় নামেন, তখন যেন তাঁর গ্ল্যামার ঝলসে উঠতে শুরু করে। 
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত


বিয়ের পর থেকে আপাতত মার্কিন মুলুকেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কখনও স্বামী নিক জোনাসের সঙ্গে সুইতজারল্যান্ডে উড়ে যাচ্ছেন ছুটি কাটাতে, আবার কখনও মিয়ামির সৈকতে দেখা যাচ্ছে তাঁদের। সবকিছু মিলিয়ে বিয়ের পর থেকে ক্রমাগত খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেছেন বলিউডের 'দেশি গার্ল'।

আরও পড়ুন : 'ইন্টারনেট সেনসেশন' রানু মণ্ডল সম্পর্কে এই তথ্যগুলি জানেন!
এদিকে পরিচালক সোনালী বোসের সিনেমা 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শ্যুটিংয়ের জন্য বিয়ের পরই দেশে ফেরেন প্রিয়াঙ্কা। সোনালী বোসের এই সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। প্রসঙ্গত, সোনালী বোসের এই সিনেমার পরই বলিউড থেকে সরে যাবেন বলে জানান জায়রা। যদিও জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের পর থেকে জায়রার সঙ্গে কোনওরকমবাবে যোগাযোগ করতে পারছেন না বলে জানান সোনালী বোস। জায়রা এবং তাঁর পরিবার কাশ্মীরে কী অবস্থায় রয়েছেন, তা নিয়ে চিন্তায় রয়েছেন বলেও জানান বলিউডের এই পরিচালক।

.