প্রজাতন্ত্র দিবসে এই চরম সত্যিটা প্রকাশ্যে আনলেন দীপিকা

‘পদ্মাবত’-এর জন্য দীপিকা পাডুকন কত পারিশ্রমিক নিয়েছেন? শাহিদ কাপুর এবং রণবীর সিং-এর তুলনায় কি বেশি পারিশ্রমিক নিয়েছেন দীপিকা? বেশ কিছুদিন ধরেই এমন প্রশ্ন ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে। বিষয়টি নিয়ে কানাঘুষো শোনা গেলেও, মুখ বন্ধ করেছিলেন দিপ্পি। কিন্তু, এবার মুখ খুললেন নায়িকা।

Updated By: Jan 26, 2018, 03:27 PM IST
প্রজাতন্ত্র দিবসে এই চরম সত্যিটা প্রকাশ্যে আনলেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন : ‘পদ্মাবত’-এর জন্য দীপিকা পাডুকন কত পারিশ্রমিক নিয়েছেন? শাহিদ কাপুর এবং রণবীর সিং-এর তুলনায় কি বেশি পারিশ্রমিক নিয়েছেন দীপিকা? বেশ কিছুদিন ধরেই এমন প্রশ্ন ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে। বিষয়টি নিয়ে কানাঘুষো শোনা গেলেও, মুখ বন্ধ করেছিলেন দিপ্পি। কিন্তু, এবার মুখ খুললেন নায়িকা।

আরও পড়ুন : চলে গেলেন সুপ্রিয়া দেবী 

সম্প্রতি একটি টক শো-এ হাজির হয়ে নেহা ধুপিয়ার মুখোমুখি হয়েছিলেন তিনি। ‘পদ্মাবত’-এর জন্য রণবীর এবং শাহিদের তুলনায় কি তিনি বেশি পারিশ্রমিক নিয়েছেন? এমন প্রশ্ন করা হলে, সোজাসাপ্টা উত্তর দেন দীপিকা। বলেন, শাহিদ এবং রণবীরের তুলনায় বেশি পারিশ্রমিক পেয়েছেন তিনি। কিন্তু, অঙ্কটা কত, সে বিষয়ে খোলসা করেননি পর্দার পদ্মিনী।

আরও পড়ুন : বাহুবলী টু-এর রেকর্ড চুরমার করে দিল দীপিকার 'পদ্মাবত'

যদিও বি টাউনের খবর, পদ্মাবত-এর জন্য দীপিকা নাকি পারিশ্রমিক নিয়েছেন ১১ কোটি। অন্যদিকে শাহিদ এবং রণবীর নিয়েছেন ৭-৮ কোটি। এখন দেখা যাক, পারিশ্রমিক নিয়ে আর কোনও সত্যি সামনে আনেন কি না পদ্মাবতী।

'পদ্মাবত'-এ দীপিকা..

.