অনুষ্কাকে ভ্যালেন্টাইন'স ডে'র গিফ্ট বিরাটের!

তিন বছর ধরে চলছিল জল্পনা। সামনে এসেও এ যেন বারবার লুকোচুরি খেলা। কোনও ভাবেই নিজে মুখে স্বীকার করছিলেন না কেউ। অবশেষে, এল সেই স্বীকারোক্তি। তাও আবার মোক্ষম দিনে। প্রেমের দিনেই নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ইনস্টাগ্রামেও দু'জনের ডেটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন বিরাট। সঙ্গে রয়েছে অনুষ্কাকে উদ্দেশ্য করে একটি ক্যাপশন।

Updated By: Feb 15, 2017, 04:20 PM IST
অনুষ্কাকে ভ্যালেন্টাইন'স ডে'র গিফ্ট বিরাটের!
ছবি সৌজন্য : ইনস্টাগ্রাম

ওয়েব ডেস্ক : তিন বছর ধরে চলছিল জল্পনা। সামনে এসেও এ যেন বারবার লুকোচুরি খেলা। কোনও ভাবেই নিজে মুখে স্বীকার করছিলেন না কেউ। অবশেষে, এল সেই স্বীকারোক্তি। তাও আবার মোক্ষম দিনে। প্রেমের দিনেই নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ইনস্টাগ্রামেও দু'জনের ডেটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন বিরাট। সঙ্গে রয়েছে অনুষ্কাকে উদ্দেশ্য করে একটি ক্যাপশন।

আরও পড়ুন- জানেন কেন দীপিকার সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে কখনও কথা বলেন না রণবীর সিং?

বিভিন্ন সময় এক সঙ্গে দেখা গেলেও, নিজেদের সম্পর্ক নিয়ে কেউই মুখ খোলেনি এতদিন। তবে, সম্পর্ক নিয়ে মোটের ওপর দু'জনেই যে খুশি, তা কিন্তু বারবার তাদের ঘনিষ্ঠ মহল থেকে পরিষ্কার।

পরিস্থিতি যাই হোক না কেনও, তাঁরা নিজেরা কিন্তু কোনও ভাবেই এতদিন স্বীকার করেনি তাঁদের সম্পর্কের গভীরতা নিয়ে। অবশেষে গতকাল ভ্যালেন্টাইন'স ডে'তে ডেটিংয়ে গিয়ে ছবি পোস্ট করলেন এই তারকা জুটি। ছবি পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়াতে বর্তমানে তা ভাইরাল।         

.