Vikrant Massey: প্রেম দিবসে চুপি চুপি বিয়ে করলেন বিক্রান্ত মাসে, পাত্রী কে?

২০১৯ সালে আংটি বদল করেছিলেন তাঁরা

Updated By: Feb 15, 2022, 03:31 PM IST
Vikrant Massey: প্রেম দিবসে চুপি চুপি বিয়ে করলেন বিক্রান্ত মাসে, পাত্রী কে?

নিজস্ব প্রতিবেদন: বলিউডের নয়া প্রজন্মের অন্যতম প্রমিসিং অভিনেতা বিক্রান্ত মাসে (Vikrant Massey)। প্রেম দিবসে হাজারও ফ্ল্যাশের ঝলকানি এড়িয়ে একঅর্থে চুপি চুপি বিয়ে করলেন অভিনেতা। তাঁর দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বিয়ে করেছেন বিক্রান্ত। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। 

ভ্যালেন্টাইস ডে-তে (Valentines Day) মুম্বইয়ের ভারসোভায় নিজের ফ্ল্যাটেই বিয়ে সারেন বিক্রান্ত। তবে তারকাদের মতো জমকালো বিয়ে করেননি তাঁরা। এদিন আইনি মতেই বিয়ে করেন বিক্রান্ত, পাত্রী শীতল ঠাকুর(Sheetal Thakur)। ঘরোয়াভাবে আইনি বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে এই খবর শেয়ার করেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নয়া দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। 

পেশায় অভিনেতা শীতল তাঁর কেরিয়ার শুরু করেছিল মডেল হিসাবে। এরপর বহু বিজ্ঞাপনে কাজ করেন শীতল। প্রথম ২০১৬ সালে একটি পাঞ্জাবী ছবিতে প্রথম ব্রেক পান অভিনেতা। এছাড়াও বেস কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন শীতল। ২০১৫ সালে শীতলের প্রেমে পড়েছিলেন বিক্রান্ত। চার বছর পর ২০১৯ সালে আংটি বদল করেছিলেন তাঁরা। সোমবার আইনি মতে বিয়ে করে এই জুটি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.