Vikram Vedha : মদের বোতল হাতে হেচকি তুলছেন আর নাচছেন, 'অ্যালকোহলিয়া' হৃত্বিক

হাতে মদের বোতল, হেঁচকি তুলছেন, আর এলোমেলো নাচছেন হৃত্বিক রোশন। তার সঙ্গীদের হাতেও পানীয়র বোতল। চোখে মুখে নেশার ছাপ স্পষ্ট। শনিবার এভাবেই সামনে এলেন হৃত্বিক। থুড়ি গ্যাংস্টার 'বেদ'। সৌজন্যে 'বিক্রম বেদ'-এর নতুন গান 'অ্যালকোহলিয়া'। এই গানটি গেয়েছেন দুই বাঙালি স্নিগ্ধাজিৎ ভৌমিক এবং অনন্যা চক্রবর্তী। গান লিখচেন মনোজ মুনতাশির, সুর দিয়েছেন বিশাল ও শেখর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 17, 2022, 09:00 PM IST
Vikram Vedha : মদের বোতল হাতে হেচকি তুলছেন আর নাচছেন, 'অ্যালকোহলিয়া' হৃত্বিক

Vikram Vedha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : হাতে মদের বোতল, হেঁচকি তুলছেন, আর এলোমেলো নাচছেন হৃত্বিক রোশন। তার সঙ্গীদের হাতেও পানীয়র বোতল। চোখে মুখে নেশার ছাপ স্পষ্ট। শনিবার এভাবেই সামনে এলেন হৃত্বিক। থুড়ি গ্যাংস্টার 'বেদ'। সৌজন্যে 'বিক্রম বেদ'-এর নতুন গান 'অ্যালকোহলিয়া'। এই গানটি গেয়েছেন দুই বাঙালি স্নিগ্ধাজিৎ ভৌমিক এবং অনন্যা চক্রবর্তী। গান লিখচেন মনোজ মুনতাশির, সুর দিয়েছেন বিশাল ও শেখর।

এদিন মুম্বইয়ে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে  'বিক্রম বেদ'-এর প্রথম গান 'অ্যালকোহলিয়া' মুক্তি পায়। হাজির ছিলেন হৃত্বিক রোশন, রাধিকা আপ্তে, রোহিত সরফ এবং পরিচালক দ্বয় পুষ্কর-গায়েত্রী। অভিনব উপায়ে এই গান মুক্তির অনুষ্ঠান সারা দেশে মোট ১৪ টি শহরের মানুষ সরাসরি দেখতে পান। এই শহরগুলির মধ্যে রয়েছে বারাণসী, রাঁচি, দিল্লি, ঔরাঙ্গবাদ, ইন্দোর, সুরাট, লখনউ, পাটনা, জলন্ধর, নাগপুর, চণ্ডীগড়, যোধপুর, নয়ডা, নাসিক, পুণে। 

এর আগে গত ৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে 'বিক্রম বেদ' ছবির ট্রেলার। 'বিক্রম বেদ' ট্রেলারের একটি অংশে দেখা যায়, ফাঁকা ঘরে টেবিলের দু'প্রান্তে মুখোমুখি বসে বিক্রম আর বেদ। বিক্রমকে গল্প বলতে শোনা যায়, 'প্রশ্নটা হল ঠিক ভুলের? কোন পথটা ঠিক, আর কোন পথটাই বা ভুল?' বেদ বলেন, 'একটা অপরাধের শাস্তি যদি অপরাধী পায়, তাহলে যিনি অপরাধ করাচ্ছেন, তিনি বেঁচে যান। আর যিনি অপরাধ করাচ্ছেন, তিনি সেই শাস্তি পেলে, অপরাধী বেঁচে যান।' বিক্রমের কাছে তাই বেদের প্রশ্ন ছিল, 'আপনি কাকে শাস্তি দেবেন, অপরাধীকে নাকি যিনি অপরাধ করাচ্ছেন তাঁকে?' আবার ট্রেলারের শেষে দেখা যায়,  বিক্রম, গ্যাঙস্টার 'বেদ'কে প্রশ্ন করছেন, 'তোমার খেলাটা আসলে কী?' এমন প্রশ্নের উত্তরে বিদ্রুপ হেসে বিক্রমের দিকেই পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দেন বেদ। বলেন, 'খেলাটা কী? এটাই তো আপনাকেই খুঁজে বের করতে হবে।' আসলে এই সত্যি, মিথ্যা, ঠিক, ভুলের সমস্ত প্রশ্নে উত্তর মিলবে আগামী ৩০ সেপ্টেম্বর, ছবি মুক্তির পর। 

তবে আপাতত ২ মিনিট ৫০ সেকেন্ডের ট্রেলারের যে ঝলক সামনে এসেছে তার পুরোটাই অ্যাকশনে ভরপুর। সেখানে রণং দেহি  মেজাজে ধরা দিলেন দুই তারকা সইফ ও হৃত্বিক। গুলির লড়াই, খুন, জখম, মারপিটে ভরপুর 'বিক্রম বেদ'র ট্রেলার রক্তে ভেজা। শুরুতেই নজর কাড়ে একটি বৃষ্টি ভেজা দিনে সইফ-হৃত্বিকের মুখোমুখি হওয়ার দৃশ্য। 'বিক্রম বেদ'-এ সইফ আলি খান, হৃত্বিক রোশন ছাড়াও রয়েছেন রাধিকা আপ্তে, রোহিত সরফ, যোহিতা বিহানি, শরিফ হাশমি ছাড়াও অন্যান্যরা। এই ছবির পরিচালনা করেছেন পরিচালক দ্বয় পুষ্কর-গায়েত্রী। ২০১৭-তে মুক্তি পাওয়া তামিল ছবি 'বিক্রম-বেদ'র রিমেক হল এই ছবি। তামিল ছবিতে 'বিক্রম বেদ'এর ভূমিকায় দেখা গিয়েছিল আর মাধবন, বিজয় শতপথী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.