Liger Trailer: আধঘণ্টায় ১৫ লক্ষ ভিউ, ট্রেলারেই অপ্রতিরোধ্য বিজয়

ট্রেলার থেকেই ঝড় তুলেছেন বিজয় দেবেরাকোন্ডা। মাত্র ৩০ মিনিটে প্রায় দেড় মিলিয়ন দর্শক দেখে ফেলেছেন এই ট্রেলার। ট্রেলারের শুরুতেই ভারতের জাতীয় পতাকা গায়ে বক্সিং রিঙের দিকে এগিয়ে আসতে দেখা যাচ্ছে বিজয় দেবেরাকোন্ডাকে(Vijay Deverakonda)। লায়ন ও টাইগারের হাইব্রিড লাইগার(Liger) ট্রেলারেই ঝড় তুললেন।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 21, 2022, 12:25 PM IST
Liger Trailer: আধঘণ্টায় ১৫ লক্ষ ভিউ, ট্রেলারেই অপ্রতিরোধ্য বিজয়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে পা রাখছেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা(Vijay Deverakonda)। মুক্তির অপেক্ষায় 'লাইগার'(Liger)। ট্রেলারেই নিজের ক্য়ারিশমা তুলে ধরলেন অভিনেতা। বৃহস্পতি ট্রেলার প্রকাশ্যে আসতেই তা সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। মাত্র তিরিশ মিনিটেই এই ট্রেলার ইউটিউবে দেখে ফেলেছেন ১৫ লক্ষ দর্শক। 

ট্রেলারেরব শুরুতেই ভারতের জাতীয় পতাকা গায়ে বক্সিং রিঙের দিকে এগিয়ে আসতে দেখা যাচ্ছে বিজয় দেবেরাকোন্ডাকে। লায়ন ও টাইগারের হাইব্রিড লাইগার ট্রেলারেই ঝড় তুললেন। মূলত এক বক্সারের জীবনযুদ্ধের গল্প উঠে আসবে এই ছবিতে। বিজয়ের পাশাপাশি তাঁর মায়ের চরিত্রে রাম্যা কৃষ্ণন নজর কেড়েছেন ট্রেলারে। 

আরও পড়ুন: Tanushree Dutta: আত্মহত্যায় প্ররোচনা! কার বিরুদ্ধে অভিযোগ তনুশ্রীর?

ছবিতে বিজয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে, তবে সেখানেও রয়েছে টুইস্ট। একদিকে সিক্স প্যাকে, অ্যাকশন দৃশ্যে যেমন বিজয় বজায় রেখেছেন তাঁর স্টারডমের প্রভা, অন্যদিকে অভিনয়েও যে তিনি বাজিমাত করবেন তার ঝলক পাওয়া গেছে ট্রেলারে। ছবিতে তিনি তোতলা, কথা বলার অসুবিধে, তাঁর বডি ল্যাঙ্গুয়েজ জানান দিচ্ছে এই ছবি নিয়ে বেশ প্রস্তুতি নিয়েছেন অভিনেতা। 

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: মা হতে চলেছেন ঐশ্বর্য? নায়িকার ছবি ঘিরে জোর জল্পনা

ট্রেলারের শেষ রয়েছে বিশেষ চমক। মাইক টাইসনের মুখোমুখি লাইগার অর্থাৎ বিজয়। ছবিতে কী তাঁদের লড়তে দেখা যাবে তা অবশ্য সাসপেন্সই রেখেছেন পরিচালক জগন্নাথ পুরী। আগামী ২৫ অগাস্ট মুক্তি পেতে চলেছে লাইগার। 

আরও পড়ুন: Zubeen Garg in hospital: মাথায় গুরুতর চোট, ICU-তে ভর্তি সংগীতশিল্পী জুবিন গর্গ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.