আপনি 'মহিলা আমির খান', শুনে দারুণ জবাব বিদ্যা বালানের

আপনাকে তো লোকে এখন ফিমেল আমির খান নামে ডাকে। কেমন লাগে আপনার?প্রশ্নটা শুনে হেসে ফেললেন বিদ্যা বালান। জবাবে যা বললেন, সেটা বেশ মজার। তার আগে বলে নেওয়া যাক কাহানি টু রিলিজের আগে বিদ্যা এখন প্রচারের কাজে ব্যস্ত। তখনই বিদ্যাকে এই প্রশ্ন করা হয়।

Updated By: Oct 26, 2016, 12:48 PM IST
আপনি 'মহিলা আমির খান', শুনে দারুণ জবাব বিদ্যা বালানের
বিদ্যা বালান।

ওয়েব ডেস্ক: আপনাকে তো লোকে এখন ফিমেল আমির খান নামে ডাকে। কেমন লাগে আপনার?প্রশ্নটা শুনে হেসে ফেললেন বিদ্যা বালান। জবাবে যা বললেন, সেটা বেশ মজার। তার আগে বলে নেওয়া যাক কাহানি টু রিলিজের আগে বিদ্যা এখন প্রচারের কাজে ব্যস্ত। তখনই বিদ্যাকে এই প্রশ্ন করা হয়।

বিদ্যা জবাবে বলেন, ''যদি আমার সিনেমা আমির খানের সিনেমাগুলোর মত ব্যবসা করে, তাহলেই আপনাদের এই তুলনাটা ঠিক। তবে দুঃখের আমার সিনেমা কখনই আমিরের সিনেমার মত ওত ব্যবসা করতে পারে না। আমি এত বছর কাজ করছেন।''

আরও পড়ুন- পুলিসের সে কী নাচ

টানটান ট্রেলার দেখে মুক্তির অপেক্ষা শুরু। কাহানি টু-:দুর্গা রানি সিং- এর ট্রেলর বুঝিয়ে দিল বিদ্যা বালানের এবারের এই থ্রিলারও দর্শকদের আগ্রহ টানবে। সুজয় ঘোষের কাহানি টু রিলিজ করবে আগামী ২ ডিসেম্বর।

বছর চারেক আগে বিদ্যা বাগচির কাহানিতে মুগ্ধ হয়েছিল গোটা দেশ। বলিউডের সেরা থ্রিলার সিনেমায় জায়গা করে নেওয়া সেই সুজয় ঘোষের থ্রিলার ছবি কাহানি-আবার আসছে। ট্রেলারে আভাস, বিদ্যা এই সিনেমায় তাঁর সন্তানের জন্য লড়াই করছেন।

.