ফিরছে জনপ্রিয় মার্কিন টিভি ধারাবাহিক 'ফ্রেন্ডস', ইঙ্গিত দিলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন

 'ফ্রেন্ডস' অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন সেই ইঙ্গিতই দিলেন।

Updated By: Jun 6, 2019, 01:18 PM IST
ফিরছে জনপ্রিয় মার্কিন টিভি ধারাবাহিক 'ফ্রেন্ডস', ইঙ্গিত দিলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন

নিজস্ব প্রতিবেদন: 'ফ্রেন্ডস'-এর কথা মনে আছে তো? হ্যাঁ নব্বই দশকের সেই বিখ্যাত আমেরিকান টিভি ধারাবাহিকের কথাই বলছিলাম। দশ বছর ধরে চলার পর ২০০৪ সালে শেষ হয় এই ধারাবাহিক। তারপর থেকেই ভক্তরা অপেক্ষা করে ছিলেন ধারাবাহিকটির কলাকুশলীদের পুনর্মিলনের জন্য। অবশেষে সেই আশা পূরণ হতে চলেছে। 'ফ্রেন্ডস' অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন সেই ইঙ্গিতই দিলেন।

আরও পড়ুন-মহেশ ভাটের সড়ক ২-এ আলিয়া পূজার সঙ্গে এবার হাজির যীশু

'দ্য এলেন ডিজেনেরেস শো'-এর বুধবারের এপিসোডে জেনিফার জানান, তিনি চান পুনর্মিলন হোক। এমনকি তাঁর সহঅভিনেতাদেরও একই মত। ভক্তরা যে তাঁর এই মন্তব্যে কতটা খুশি ও উৎসাহী তা তাদের হাততালি দেখেই বোঝা গিয়েছে। প্রসঙ্গত, এর আগে পুনর্মিলনের সম্ভাবনা উঠেও হারিয়ে গিয়েছিল। ২০১৬ সালে একটি সাক্ষাৎকারে অ্যানিস্টন বলেন, "আমরা জানি না কি করবো। ওই সময়টা খুবই নস্টালজিক ছিল।" তার পরের বছরই অ্যানিস্টনের সহ অভিনেতা ম্যাথিউ পেরি জানান, তিনি ভয় পেতেন যদি এই বিষয়ে কেউ আগ্রহ না দেখায়।  "আমি ঘুমিয়ে স্বপ্ন দেখতাম 'ফ্রেন্ডস' যদি আবার হয় তাহলে কেউ আর দেখবে না। সম্পূ্র্ণ একটা ধারাবাহিক করার পর যখন আমরা আবার ফিরে এলাম তখন কেউ আগ্রহ দেখাল না।"


ম্যাথিউ পেরি 'ফ্রেন্ডস'-এ অভিনয় করেছিলেন চ্যান্ডলার বিং-এর চরিত্রে। জেনিফার অ্যানিস্টনের চরিত্রের নাম ছিল রেচেল গ্রিন। এঁরা দুজন ছাড়াও মুখ্য চরিত্রে ছিলেন কোর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক এবং ডেভিড স্কুইমার। 'ফ্রেন্ডস'-এর মূল বিষয়বস্তু ছিল ছয় বন্ধুর গল্প যারা নিউইয়র্কের ম্যানহ্যাটান শহরে একসাথে থাকত। ধারাবাহিকটি ১৯৯৪ থেকে ২০০৪ সাল পর্যন্ত চলেছিল এবং প্রচুর জনপ্রিয়তা পেয়েছিল।

আরও পড়ুন-বাংলা ছবিতে ফিরছেন মিঠুন চক্রবর্তী, এবার দেখা যাবে স্বাধীনতা সংগ্রামীর ভূমিকায়

.