ভিকি কৌশলের 'উরি' দেখে অনুপ্রাণিত, নৌসেনায় যোগ দিলেন এক ভক্ত

 ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

Updated By: Jul 15, 2019, 10:53 AM IST
ভিকি কৌশলের 'উরি' দেখে অনুপ্রাণিত, নৌসেনায় যোগ দিলেন এক ভক্ত

নিজস্ব প্রতিবেদন: 'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক'-এ ভিকি কৌশলের অভিনয় দেখে অনেক সিনেমাপ্রেমীই মুগ্ধ। ছবিটি দেখে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়েছেন এমন অনেকেই রয়েছেন। কেউ আবার ছবিটি দেখে ভিকি কৌশলের অন্ধ ভক্ত হয়ে গিয়েছেন। এই ছবিটির মাধ্যমে ভিকি তাঁর এক ভক্তকে এতটাই উদ্বুদ্ধ করতে পেরেছেন যে তিনি ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

আরও পড়ুন-সাংবাদিকের সঙ্গে অভব্য আচরণ, কঙ্গনাকে বয়কটের সিদ্ধান্তে সমর্থন প্রেস ক্লাব অব ইন্ডিয়ার

ভারতীয় নৌসেনায় যোগদানের সিদ্ধান্তের কথা নিজেই ম্যাসেজ করে উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক অভিনেতাকে জানিয়েছেন ওই ভক্ত। তাঁর সেই মেসেজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভিকি কৌশল। ওই ভক্ত লিখেছেন, ''আমি ইজিমালায় ভারতীয় নৌবাহিনীতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এমাসের ১৫ তারিখ থেকে আমার প্রশিক্ষণ শুরু হবে। টানা ৪ বছর প্রশিক্ষণের পর আমি ভারতীয় নৌ সেনা বাহিনীতে যোগ দেব। তোমার সিনেমাই ( উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক) আমাকে সেনাবাহিনীতে যোগ দেওয়ার জন্য অনুপ্রেরণা দিয়েছে। আমার মনে হয় আমার মতো অনেকেই ছবিটি দেখে অনুপ্রাণিত হবে। এধরনের একটা মাস্টারপিস ছবি বানানোর জন্য ধন্যবাদ। এটা সবসময়ই আমার মনে গেঁথে থাকবে এবং আমাকে অনুপ্রেরণা যোগাবে। আমার নতুন যাত্রা শুরু করার আগে খবরটা আপনাকে জানাতে চাইছিলাম। যেদিন থেকে উরি ছবিটি দেখিছি আমি সেদিন থেকেই অনুপ্রাণিত। '' 

উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক ছবিটি ২০১৯-এর সুপার হিট ছবি। ছবিটি ২০০ কোটিরও বেশি ব্যবসা করেছে। এই ছবিকে ভিকি কৌশল ছাড়াও মুগ্ধ করেছে ইয়ামি গৌতম, মোহিত রায়না ও পরেশ রাওয়ালের অভিনয়। 

আরও পড়ুন- ভিডিয়ো: পরিণীতার 'তোমাকে' গানে নয়ের দশকের নিখাদ প্রেমে শ্রেয়ার মেলডি

.