ক্যাটরিনার সঙ্গে প্রেম আড়াল করতে ব্যর্থ ভিকি? হোলি পার্টির ভিডিয়ো ফাঁস...

ক্যাটরিনাও বারবার বলেছেন, তিনি আর ভিকি নাকি শুধুই বন্ধু।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 7, 2020, 06:20 PM IST
ক্যাটরিনার সঙ্গে প্রেম আড়াল করতে ব্যর্থ ভিকি? হোলি পার্টির ভিডিয়ো ফাঁস...

নিজস্ব প্রতিবেদন: ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশলের প্রেম নিয়ে বি-টাউনে বহুদিন ধরে কানাঘুষো আলোচনা শোনা যাচ্ছে। যদিও ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি প্রকাশ্যে বারবার অস্বীকার করে এসেছে ভিকি কৌশল। ক্যাটরিনাও বারবার বলেছেন, তিনি আর ভিকি নাকি শুধুই বন্ধু।

তবে ক্যাটরিনা-আর ভিকি একে অপরের সঙ্গে সম্পর্কের বিষয়টি যদিই অস্বীকার করুন না কেন, বহুদিন হল বলিউডের বিভিন্ন পার্টিতে ক্যাটরিনার সঙ্গেই হাজির হতে দেখা যায় ভিকিকে। আবার শোনা যাচ্ছে, ক্যাটরিনা ও ভিকি দুজনেই নাকি সকলের চোখ এড়িয়ে একে অপরের ফ্ল্যাটে প্রায়ই যাতায়াত করেন। শুক্রবার ইশা আম্বানির দেওয়া হলি পার্টিতে একে অপরের সঙ্গে ধরা পড়লেন ভিকি-ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আসা ভিডিয়োতে একসঙ্গে হলি খেলতেও দেখা গেল দুই তারকাকে। তারমধ্যে একটি ভিডিয়োতে ক্যাটরিনার কপালে পরম আদরে হাত রাখতেও দেখা যাচ্ছে ভিকিকে। আরও একটি ভিডিয়োতে রং মাখা অবস্থায় একে অপরের সঙ্গে নাচতেও দেখা যাচ্ছে ভিকি-ক্যটরিনাকে। হলি পার্টির প্রাস সব ভিডিয়োতেই ক্যাটরিনার কাছাকাছিই থাকতে দেখা যাচ্ছে ভিকিকে। 

আরও পড়ুন-ভাড়া বাড়িতে থাকতেন, নিজের শহরে এবার বাংলো কিনলেন নেহা কক্কর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-বিয়ের পর প্রথম হলি, নিককে নিয়ে দেশে ফিরে জমিয়ে রং খেললেন প্রিয়াঙ্কা

এদিকে সম্প্রতি ক্যাটরিনার সঙ্গে ডেট করা নিয়ে বড়ই না বা হ্যাঁ কোনও কিছুই না বলে কিছুটা ঘুরিয়ে ফিরেয়ে উত্তর দিয়েছেন ভিকি কৌশল। ভিকি বলেন, ''আমি বুঝতে পারছি পাপারাৎজিরা তাঁদের কাজ করছেন। আর জনতা তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, সেটাও ঠিক। তবে আমরা আমাদের ব্যক্তিগত জীবন কতটা সকলের সামনে আনতে চাইব সেটাও তো আমাদের উপরই নির্ভর করছে। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে এক্কেবারেই স্বচ্ছন্দ নই। আমার জীবনে সুন্দর বিষয়গুলি সকলের চোখ থেকে সরিয়ে রাখা খুবই গুরুত্বপূর্ণ।'' এদিকে সম্প্রতি 'ভূত' ছবির স্ক্রিনিংয়েও ক্যাটের সঙ্গে দেখা গিয়েছে ভিকিকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, এই মুহূর্তে 'তখত' ও 'উধম সিং'-এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন ভিকি কৌশল। অন্যদিকে ক্যাটরিনা ব্যস্ত তাঁর আগামী ছবি 'সূর্যবংশী' নিয়ে। 

.