Actress Murder: ব্যাট দিয়ে মাথা থেঁতলে নদীতে ফেলল ছেলে, অভিনেত্রী খুনের নৃশংসতায় স্তম্ভিত ইন্ডাস্ট্রি

Veena Kapoor Murder: অভিনেত্রী বীণা কাপুরের মৃত্যুতে অভিযুক্ত ছেলে সচিন কাপুরকে গ্রেফতার করেছে জুহু পুলিস। তবে ছেলে একা নয়, এই ঘটনায় জড়িয়ে আছে তাঁদের বাড়ির পরিচালক ছোটু, যার আসল নাম লালুকুমার মন্ডল। তাকেও গ্রেফতার করেছে পুলিস।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 21, 2022, 07:21 PM IST
Actress Murder: ব্যাট দিয়ে মাথা থেঁতলে নদীতে ফেলল ছেলে, অভিনেত্রী খুনের নৃশংসতায় স্তম্ভিত ইন্ডাস্ট্রি

Veena Kapoor Murder, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার বর্ষীয়ান ও জনপ্রিয় অভিনেত্রী বীণা কাপুরের খুনের ঘটনায় শিউরে উঠেছে গোটা ইন্ডাস্ট্রি। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে। সম্পত্তি নিয়ে বিবাদের জেরে মাকে খুন করেছে বীণা কাপুরের ছেলে, এমনটাই অভিযোগ। খুনের নৃশংসতায় স্তম্ভিত সকলে। ভিলে পার্লে এলাকায় ছেলেকে নিয়ে থাকতেন বীণা কাপুর। এএনআই সূত্রের খবর, সম্পত্তি নিয়ে ঝামেলার কারণে বেসবলের ব্যাট দিয়ে মায়ের মাথা থেতলে দেয় ছেলে। এখানেই শেষ নয়, এরপর মায়ের দেহ নিয়ে গিয়ে ৯০ কিলোমিটার দূরে নদীতে ভাসিয়ে দেয়।

আরও পড়ুন-28th KIFF: অমিতাভ-ময় চলচ্চিত্র উৎসব, রেট্রোস্পেকটিভ থেকে বিশেষ প্রদর্শনী, উদ্বোধনী ছবি ‘অভিমান’

অভিনেত্রী বীণা কাপুরের মৃত্যুতে অভিযুক্ত ছেলে সচিন কাপুরকে গ্রেফতার করেছে জুহু পুলিস। তবে ছেলে একা নয়, এই ঘটনায় জড়িয়ে আছে তাঁদের বাড়ির পরিচালক ছোটু, যার আসল নাম লালুকুমার মন্ডল। তাকেও গ্রেফতার করেছে পুলিস। খুন করে দেহ লোপাটের চেষ্টায় কোনও কসর বাকি রাখেনি তারা। অভিনেত্রীর মর্মান্তিক পরিণতি জেনে শোকস্তব্ধ ইন্ডাস্ট্রি। যেকোনও চিত্রনাট্যকে হার মানাবে তাদের পরিকল্পনা। তবে এক ছেলে খুন করলেও আরেক ছেলেই ধরে ফেলে মায়ের খুনিকে।

আরও পড়ুন- Fawad Khan: ‘ফাওয়াদ খানের ফ্যানরা, প্রতারকরা পাকিস্তানে চলে যাও’, হুমকি রাজ ঠাকরের পার্টির

মঙ্গলবার রাতে কল্পতরু সোসাইটির সিক্যুরিটি সুপারভাইজার জুহু পুলিসকে খবর দেন যে বীনা কাপুর নামে এক মহিলা নিখোঁজ। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিস তদন্ত শুরু করে। সেই তদন্তে তাঁর মোবাইলের শেষ লোকেশন পাওয়া যায় তাঁর অ্যাপার্টমেন্টের কাছেই। যদিও তাঁর ছেলে তখন ছিল পানভেলে। প্রয়াত অভিনেত্রীর আরেক ছেলে থাকেন আমেরিকাতে। তিনি মায়ের সঙ্গে যোগাযোগ করতে না পারায় প্রথম অনুমান করে নেন মায়ের সঙ্গে সম্ভবত ভয়ানক কিছু ঘটে গিয়েছে। তার অভিযোগের পরিপ্রেক্ষিতেই জুহু পুলিস থানায় ডেকে পাঠায় তার ভাই অর্থাৎ অভিযুক্তকে। পুলিস জানিয়েছে জেরার মুখে অভিযুক্ত স্বীকার করেছে, ১২ কোটি টাকার একটি সম্পত্তি নিয়ে মা এবং ছেলের মধ্যে ঝামেলা বাঁধে। এই সম্পত্তির জন্যই রাগের মাথায় সে মাকে খুন করে। ইনস্টাগ্রামে নীলু কোহলি একটি পোস্ট করার পরেই এই হত্যাকান্ড নিয়ে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। কিন্তু এরপরেই সামনে আসে আসল তথ্য। খুন হয়েছেন বীণা কাপুর নামে এক মহিলা কিন্তু তিনি অভিনেত্রী বীণা কপুর নন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.