হাসপাতালে নয়, বাড়িতে আইসোলেশনে থেকেই করোনা মুক্ত হলেন অভিনেতা কিরণ কুমার

তৃতীয়বার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন কিরণ কুমার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 27, 2020, 05:11 PM IST
হাসপাতালে নয়, বাড়িতে আইসোলেশনে থেকেই করোনা মুক্ত হলেন অভিনেতা কিরণ কুমার

নিজস্ব প্রতিবেদন : গত বুধবারই জানা গিয়েছিল অভিনেতা কিরণ কুমারের করোনা আক্রান্ত হওয়ার খবর। অবশেষে সুস্থ হয়ে উঠলেন অভিনেতা। তৃতীয়বার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন কিরণ কুমার।

তবে কিরণ কুমার সুস্থ হয়ে উঠলেও তাঁর পরিবারের সদস্যরা এখনও আইসোলেশনেই রয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা। PTI-কে কিরণ কুমার জানিয়েছেন, ''আমার পরিবারের সকলেই কঠিন নিয়মানুবর্তিতা মেনেই আমার থেকে বিচ্ছিন্ন রয়েছেন। তবে আইসোলেশনে থাকার এই সময়টাতে একাকীত্ব ও একঘেয়েমি ছাড়া আর কোনও সমস্যাই আমার হয়নি। গোটা সময়টাতে আমি জীবনের ছোট ছোট আনন্দগুলিতে মন দিয়েছিলাম। আর চিকিৎসকদের পরামর্শ মতো চলেছি।''

আরও পড়ুন-বৃত্তির টাকা দিয়েই দুঃস্থ গ্রামবাসীদের সাহায্য করছেন রীনা, ছাত্রীর পাশে পরমব্রত

জানা যাচ্ছে, হাসপাতালে নয়, বাড়ির দু'তলার ঘরে পরিবারের থেকে বিচ্ছিন্ন অবস্থায় ছিলেন কিরণ কুমার। আর তাঁর পরিবারের অন্যান্যরা রয়েছেন একতলাতে। অ্যাস্থমা থাকায় গত সপ্তাহে মুম্বইয়ের এক হাসপাতালে রুটিন চেকআপের জন্য গিয়েছিলেন অভিনেতা। তখনই কিছু পরীক্ষা করার সময় চিকিৎসকদের সন্দেহ হয়। তাঁরা অভিনেতাকে করোনা টেস্ট করতে বলেন। তাঁর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। যদিও তাঁর শরীরে আলাদা করে করোনার কোনও উপসর্গই দেখা দেয়নি বলেই জানিয়েছিলেন অভিনেতা কিরণ কুমার।

.