নাতাশার সঙ্গে বিচ্ছেদের পরই কার নিরাপত্তায় ব্যস্ত বরুণ ধাওয়ান

ছোটবেলার বান্ধবী নাতাশা দালাল-এর সঙ্গে নাকি তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। শোনা যাচ্ছিল, ‘জুড়ুয়া’-র শুটিংয়ের সময় নাকি সহকর্মী তপসি পান্নুর সঙ্গে সম্পর্কে জড়ান বরুণ ধাওয়ান। সেই সঙ্গে ছিল বরুণের সঙ্গে নাতাশার মতের অমিল। সবকিছু মিলিয়ে শেষ পর্যন্ত নাতাশার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় বরুণের। আর বিচ্ছেদের পর বানিতা সান্ধুর সঙ্গে দেখা গেল ডেভিড ধাওয়ানের ছেলেকে।

Updated By: Jan 24, 2018, 04:34 PM IST
নাতাশার সঙ্গে বিচ্ছেদের পরই কার নিরাপত্তায় ব্যস্ত বরুণ ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন : ছোটবেলার বান্ধবী নাতাশা দালাল-এর সঙ্গে নাকি তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। শোনা যাচ্ছিল, ‘জুড়ুয়া’-র শুটিংয়ের সময় নাকি সহকর্মী তপসি পান্নুর সঙ্গে সম্পর্কে জড়ান বরুণ ধাওয়ান। সেই সঙ্গে ছিল বরুণের সঙ্গে নাতাশার মতের অমিল। সবকিছু মিলিয়ে শেষ পর্যন্ত নাতাশার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় বরুণের। আর বিচ্ছেদের পর বানিতা সান্ধুর সঙ্গে দেখা গেল ডেভিড ধাওয়ানের ছেলেকে।

আরও পড়ুন : রুমালে মুখ ঢেকে অনুষ্কার সঙ্গে দেখা করছেন প্রভাস, কারণ কী

জানা যাচ্ছে, বরুণ ধাওয়ানের আগামী সিনেমা ‘অক্টোবর’-এ তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বানিতা। সেই কারণেই এবার নতুন ওই অভিনেত্রীর সঙ্গে দেখা যায় বরুণকে। শুধু তাই নয়, সম্প্রতি বরুণ-বানিতাকে যখন একসঙ্গে দেখা যায়, তখন অনেকেই বরুণকে ওই অভিনেত্রীর নিরাপত্তা রক্ষী বলে মনে করেন। পাপারাত্জি যাতে কোনওভাবেই বানিতার কাছে এসে তাঁকে জ্বালাতন করতে না পরেন, সেদিকে সচেষ্ট হন বরুণ। বানিতাও বেশ হাসি মুখেই বরুণের সঙ্গে হেঁটে যান। পাপারাত্জির কাছ থেকে কেন বানিতার ‘রক্ষক’ হয়ে উঠলেন বরুণ, তা নিয়ে এখন বি টাউনে জোর আলোচনা শুরু হয়েছে।  

দেখুন সেই ছবি..

.