নিজের বিয়ের কথা প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান!

রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, অর্জুন-মালাইকাদের পর এবার বিয়ের জন্য প্রস্তুতি শুরু করবেন আরও এক বলিউড অভিনেতা! 

Updated By: Nov 12, 2018, 10:03 AM IST
নিজের বিয়ের কথা প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান!

নিজস্ব প্রতিবেদন : বলিউডে যেন বিয়ের মরশুম শুরু হয়েছে। রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, অর্জুন-মালাইকাদের পর এবার বিয়ের জন্য প্রস্তুতি শুরু করবেন আরও এক বলিউড অভিনেতা! সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে এমনই ইঙ্গিত দিলেন বরুণ ধাওয়ান। 

আরও পড়ুন : আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থকে দেখে কী করলেন রণবীর কাপুর!
রিপোর্টে প্রকাশ,শিগগিরই নাকি বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে পারেন ডেভিড ধাওয়ান-পুত্র। অর্থাত, ছোটবেলার বান্ধবী নাতাশার সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধতে চান 'বদরিনাথ কি দুলহানিয়া'-র অভিনেতা। 

আরও পড়ুন : যেন 'আগুন' ঝরছে, জ্যাসলিন মাথারুর এই ভিডিওই এখন ভাইরাল
'কফি উইথ করণ'-এ হাজির হলে বরুণের সামনে ভালবাসার মানুষ এবং বিয়ের প্রসঙ্গ তোলেন শো-এর পরিচালক করণ জহর। আর সেখানেই কোনও রাখঢাক না করে নাতাশাকে বিয়ে করছেন বলে জানান বলিউডের এই তরুণ অভিনেতা। শুধু তাই নয়, বিয়ের জন্য বলিউডের কোনও সেলিব্রিটি জুটির সঙ্গে তিনি প্রতিযোগিতায় নামতে চান না বলেও স্পষ্ট জানিয়ে দেন বরুণ।

পাশাপাশি নাতাশাকে যখনই তাঁর 'বান্ধবী' বলে সম্মোধন করেন করণ, তখন যেন একটু রেগেই যান বরুণ। নাতাশা এবং তিনি 'জুটি' বলেও উল্লেখ করেন তিনি। বরুণের ওই কথা শুনে ইতিমধ্যেই বি টাউনে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। বলিউডের একাধিক সেলেব জুটির মত এবার কি বরুণ-নাতাশাও শিগগির বিয়ে করতে চলছেন, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। 


এদিকে আগমী ১৪ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। ইতালির লেক কোমোতে আপাতত জোর কদমে চলছে বলিউডের 'হাই ভোল্টেজ' সেলেব জুটির বিয়ের প্রস্ততি। ১৪ নভেম্বর দক্ষিণী মতে বিয়ে সারবেন রণবীর-দীপিকা। ১৫ নভেম্বর বিয়ে হবে সিন্ধি মতে। বিয়ের পর দেশে ফিরে আগামী ১ ও ২ ডিসেম্বর হবে রণবীর-দীপিকার চোখ ঝলসানো রিসেপশন।

আরও পড়ুন : 'জোর করে জাপটে ধরেন, নওয়াজ যৌন নেশাগ্রস্থ মানুষ', বিস্ফোরক অভিনেত্রী

প্রথমে বেঙ্গালুরু এবং পরদিন মুম্বইতে হবে 'দিপবীরের' বিয়ের রিসেপশন। রণবীর-দীপিকার রিসেপশনে বলিউডের তাবড় তারকারা হায়র হবেন বলেই মনে করছে বিভিন্ন মহল। পাশাপাশি ভিন ডিজেল সহ বেশ কয়েকজন আন্তর্জাতিক তারকাও রণবীর-দীপিকার বিয়েতে হাজির থাকতে পারেন বলে অনুমান করা হচ্ছে। 

.