প্রেমিকা নাতাশার জন্মদিন সেলিব্রেট করলেন বরুণ ধাওয়ান

নাতাশার জন্মদিন সেলিব্রেশনের ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

Updated By: May 8, 2019, 08:26 PM IST
প্রেমিকা নাতাশার জন্মদিন সেলিব্রেট করলেন বরুণ ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন : প্রেমিকা নাতাশা দালালের জন্মদিন সেলিব্রেট করলেন বলি অভিনেতা বরুণ ধাওয়ান।  আজ ৮ মে, বুধবার হচ্ছে নাতাশার জন্মদিন। তবে মঙ্গলবার রাতে ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই নাতাশার জন্মদিন সেলিব্রেট করেন বরুণ। এই সেলিব্রেশনে নাতাশা ও বরুণ ছাড়াও উপস্থিত ছিলেন তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরা। নাতাশার জন্মদিন সেলিব্রেশনের ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-দাদা সাহেব ফালকে চলচ্চিত্র উৎসবে 'স্পেশাল ফেস্টিভ্যাল মেনশন' পুরস্কার পেল 'দ্বিখণ্ডিত'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-বিয়ের পর কেমন লাগছে? ছবি শেয়ার করলেন 'মহাপীঠ তারাপীঠ' অভিনেত্রী

প্রসঙ্গত, নাতাশা বরুণের দীর্ঘদিনের প্রেমিকা। শোনাযায়, ছেলেবেলায় তাঁরা বন্ধু ছিলেন। পরে দীর্ঘদিন পর একটা মিউজিক কনসার্টে তাঁদের দেখা হলে তাঁদের বন্ধুত্ব প্রেমে বদলে যায়। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বরুণ জানান, ''আমার প্রথম প্রেম হল সিনেমা, তারপর নাতাশা ও আমার পরিবার।'' পাশাপাশি বরুণ জানান, 'বদলাপুর', 'অক্টোবর'-এর মতো ছবিতে অভিনয় করার উৎসাহ তিনি নাতাশার কাছ থেকেই পেয়েছেন। পাশাপাশি 'কফি উইথ করণ-৬' এ এসেও নাতাশার সঙ্গে তাঁর সম্পর্কের কথা খোলসা করেন বরুণ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

খুব শীঘ্রই নাতাশা দালাল ও বরুণ ধাওয়ান সাত পাকে বাঁধা পড়বেন বলেও শোনা যাচ্ছে। এবিষয়ে বরুণ ধাওয়ানের বাবা পরিচালক ডেভিড ধাওয়ার জানিয়েছিলেন হয়ত আগামী বছরই বরুণের বিয়ে হবে। তবে অন্য একটি সূত্রে খবর এবছরই কোনও এক সমুদ্র সৈকতে হতে চলেছে বরুণ নাতাশার বিয়ের অনুষ্ঠান। প্রসঙ্গত বরুণের প্রেমিকা নাতাশা দালাল একজন ফ্যাশান ডিজাইনার। বরুণের কথায়, নাতাশা খুব সাধারণ, ছিমছাম ভাবেই তাঁর জীবন কাটাতে চান। ও ক্যামেরার সামনে আসতে চায় না কখনওই। আমার কর্তব্য ওকে ওর মতো করে জীবন কাটাতে সাহায্য করা। 

আরও পড়ুন-বিয়ের পর শ্বশুরবাড়িতে পা রাখলেন অভিনেত্রী, বরণ থেকে কড়ি খেলা রইল সমস্ত ভিডিয়ো

.