WATCH | Urfi Javed: পাপড়ির খোলসের মতো নিজেকে খুললেন! দেখেছেন উর্ফির এই চরম বোল্ড ভিডিয়ো?

Urfi Javed Shocks her Fans Again: নাম তাঁর উর্ফি। পোশাক নিয়ে রোজই নিত্যনতুন পরীক্ষা-নিরীক্ষা করতেই থাকেন বি-টাউনের ফ্যাশন সেনসেশন। রোজকখনও ব্লেড, কখনও কাচ, কখনও আবার চকোলেট দিয়ে বানানো পোশাক পরে দিব্যি ঘুরে বেড়ান তিনি। এবার উর্ফি চমকে দিলেন অন্য অবতারে।   

Updated By: Feb 6, 2023, 11:56 PM IST
 WATCH | Urfi Javed: পাপড়ির খোলসের মতো নিজেকে খুললেন! দেখেছেন উর্ফির এই চরম বোল্ড ভিডিয়ো?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদ (Urfi Javed) মানেই গরমাগরম খবর! টেলি অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ফ্যানদের চমকে দেওয়াটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন। লখনউয়ের বছর পঁচিশের কন্যা সপ্তাহের প্রথম দিনেই আবারও একটি DIY ভিডিয়ো পোস্ট করে নজর কাড়লেন নেটদুনিয়ার। বিচিত্র পোশাক পরে বুক চিতিয়ে ফ্লন্ট করাটাই তাঁর স্টাইল স্টেটমেন্ট। এবার তার ব্য়তিক্রম ঘটল না।  দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। উর্ফির সেমি-ন্যুড অবতারই অস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। ফের একবার চেনা অস্ত্রেই ঘায়েল করলেন নেটাগরিকদের। আবারও বুঝিয়ে দিয়ে এটাতেই তিনি সিদ্ধহস্ত। এবার কী করলেন উর্ফি? উর্ফির এবার ভিডিয়োতে একদম অন্যরকম খেলা খেললেন। ভিডিয়োর শুরুতে সাদা শার্ট, কালো প্য়ান্ট ও বো পরেই নিজেকে ধরা দিয়েছিলেন তিনি। কিন্তু ভিডিয়ো যত এগোতে থাকে, ততই উর্ফি নিজেকে খুলতে থাকেন। প্রতিবেদনের সঙ্গে ভিডিয়ো জুড়ে দেওয়া হল। বাকিটা দেখে নিন নিজেই। পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফির জুড়ি মেলা ভার। তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: Nora Fatehi Net Worth: ১০ কোটির বাড়ি, ৫ কোটির ভ্যানিটি ভ্যান, নোরার সম্পত্তির পরিমাণ জেনে চমকে যাবেন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

এই পোশাকের জন্যই কিন্তু নেটনাগরিকরা উর্ফিকে বারবার আক্রমণ করেছেন। কেউ বলেন, 'নিজেকে আর কতটা নিচে নামাবেন! তারই উত্তরে আরও খোলামেলা পোশাকে ও ছবি দিয়ে ইনস্টাগ্রামে উর্ফি অনায়াসে লিখে দেন, 'যে মহিলারা টাকার লোভে কিংবা বিনা পয়সায় গুচি ব্যাগ পাওয়ার লোভে জেলে যায়। আবার কিছু বিবাহিত পুরুষ তাঁদের হাঁটুর বয়সী মেয়েদের সঙ্গ চায়, তাঁর পুরুষদের বিভ্রান্ত হওয়ার জন্য মহিলাদের পোশাককে দোষ দেন। হ্যাঁ, তাঁরা অবশ্যই আমার থেকে অনেক বেশি সম্মানীয়-ই বটে। কিছু অসম্মানজনক ছবি রইল, উপভোগ করুন।' উর্ফি নাম না করেই ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকেও অবলীলায় তোপ দাগেন। যদিও সানি লিওনি বা কঙ্গনা রানাওয়াতরা সমর্থন করেন এই স্ট্রেইট ব্যাটে চালিয়ে খেলা উর্ফিকেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.