Urfi Javed: খোলামেলা পোশাকের কারণে পুলিসে অভিযোগ, জবাবে নয়া কাণ্ড ঘটালেন উর্ফি

Urfi Javed: ১ অক্টোবর মুক্তি পেয়েছে উর্ফির নতুন মিউজিক ভিডিয়ো ‘হায় হায় ইয়ে মজবুরি’। সেই গানে একটি লাল শাড়িতে দেখা যায় তাঁকে। শাড়ির সঙ্গে পরেছিলেন স্প্যাগেটি টপ, কাপড়ের ফুলে ঢেকেছিলেন স্তনযুগল। এই পোশাকের কারণেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে পুলিসে। 

Updated By: Oct 26, 2022, 03:59 PM IST
Urfi Javed: খোলামেলা পোশাকের কারণে পুলিসে অভিযোগ, জবাবে নয়া কাণ্ড ঘটালেন উর্ফি

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একদিনও বাদ পড়ে না যেদিন খবরের শিরোনামে থাকেন না উর্ফি জাভেদ। কোনওদিন তাঁর সেফটিপিনের পোশাক, কখনও ঝিনুকের পোশাক, কখনও কাগজের তৈরি পোশাক কখনও কখনও আবার পোশাক না পরার দরুণ খবরের শিরোনামে উঠে আসেন তিনি। এমনকী মঙ্গলবার দিওয়ালিতে যথাযথ পোশাক পরেও খবরে জায়গা পান উর্ফি। এবার একটি মিউজিক ভিডিয়ো শ্যুট করে বিপাকে অভিনেত্রী। দিল্লিতে তাঁর বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। জবাবে নতুন কাণ্ড ঘটালেন অভিনেত্রী।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সম্প্রতি ১১ অক্টোবর মুক্তি পেয়েছে উর্ফির নতুন মিউজিক ভিডিয়ো ‘হায় হায় ইয়ে মজবুরি’। সেই গানে একটি লাল শাড়িতে দেখা যায় তাঁকে। শাড়ির সঙ্গে পরেছিলেন স্প্যাগেটি টপ, কাপড়ের ফুলে ঢেকেছিলেন স্তনযুগল। এই পোশাকের কারণেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে পুলিসে। ১১ অক্টোবর এই ভিডিয়ো রিলিজের পর থেকেই ইউটিউব সহ সমস্ত সোশ্যাল মিডিয়ার রিলে ঝড় তোলে এই গান। ইউটিউবে এখনও অবধি এই ভিডিয়ো দেখেছেন ৮ মিলিয়ন অর্থাৎ ৮০ লক্ষ দর্শক। সোশ্যাল মিডিয়ায় এই গানে তৈরি হয়েছে কয়েক হাজার রিল।

আরও পড়ুন- Abir Chatterjee: ডেঙ্গির প্রকোপ টলিউডে! আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

নিজের পোশাকের কারণে কখনও তিনি ট্রোল হন কখনও আবার তাঁকে পছন্দও করেন ফ্যানেরা। যেমন রণবীর সিংই বলেছেন উর্ফি হচ্ছেন নয়া স্টাইল আইকন। কিন্তু সেই পোশাকের কারণে আইনি বিপাকে জড়িয়েছেন তিনি। যদিও এই বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী। বরং এই খবর সামনে আসার পর নয়া ভিডিয়ো পোস্ট করেছেন তিনি, সেখানেও পোশাকে রয়েছে বিশেষ চমক। সিডি আসার আগে গান শোনার অন্যতম উপায় ছিল ক্যাসেট। ক্যাসেট এখন আর দেখা না গেলেও দীর্ঘ সময় গানের জগতে একমাত্র ক্যাসেটই ছিল ভরসা। সেই বাতিল হওয়া ক্যাসেটের রিল দিয়ে এবার পোশাক তৈরি করলেন উর্ফি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

প্রসঙ্গত ‘হায় হায় ইয়ে মজবুরি’ গানটি শ্যুট করার সময়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন উর্ফি। দোলনায় দাঁড়িয়ে দুলতে দুলতেই স্লিপ করেন অভিনেত্রী ও সেই দোলনা থেকে উলটে পড়েন তিনি। সেখানে উপস্থিত ডান্সাররা তাঁকে সেখানে উদ্ধার করেন। সেই ভিডিয়ো শেয়ার করেছিলেন উর্ফি নিজেই। যদিও এই ঘটনায় আহত হননি তিনি। উলটে সেই ভিডিয়ো নিয়ে নিজেই মজা করেছিলেন উর্ফি জাভেদ। ক্যাপশনে লিখেছিলেন যে, ‘এটা তো সত্যি করেই হায় হায় হয়ে গিয়েছিল।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.