Urfi Javed : পারস 'বিষাক্ত', পার্টিতে গিয়ে প্রাক্তন প্রেমিকের সঙ্গে জোর ঝগড়া উর্ফির

কখনও ক্যান্ডিফ্লস, কখনও আবার সেফটিপিন দিয়ে জামা বানিয়েছেন। কিংবা দড়ি দিয়ে তৈরি স্কার্ট পরে নির্দ্বিধায় রাস্তায় হেঁটেছেন উর্ফি। বাদ যায়নি বস্তাও। উর্ফির সৃজনশীলতা প্রশংসার দাবি রাখে বৈকি। যদিও আজব পোশাকের কারণে ট্রোলও হতে হয়েছে সোশ্যাল মিডিয়ার এই নয়া সেনসেশনকে। সে যাই হোক, অদ্ভুত পোশাকের কারণে নিত্যদিনই খবরের শিরোনামে থাকেন উর্ফি জাভেদ। এমনকি উর্ফির ফ্যাশান সেন্স নজর কেড়েছে খোদ রণবীর সিংয়েরও। তবে বুধবার একটু অন্যকারণেই পেজ থ্রির শিরোনামে উঠে এলেন তিনি। তারকা খচিত পার্টিতে গিয়ে প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঝামেলায় জড়ালেন উর্ফি। তাও আবার প্রকাশ্যেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 31, 2022, 09:12 PM IST
Urfi Javed : পারস 'বিষাক্ত', পার্টিতে গিয়ে প্রাক্তন প্রেমিকের সঙ্গে জোর ঝগড়া উর্ফির

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : কখনও ক্যান্ডিফ্লস, কখনও আবার সেফটিপিন দিয়ে জামা বানিয়েছেন। কিংবা দড়ি দিয়ে তৈরি স্কার্ট পরে নির্দ্বিধায় রাস্তায় হেঁটেছেন উর্ফি। বাদ যায়নি বস্তাও। উর্ফির সৃজনশীলতা প্রশংসার দাবি রাখে বৈকি। যদিও আজব পোশাকের কারণে ট্রোলও হতে হয়েছে সোশ্যাল মিডিয়ার এই নয়া সেনসেশনকে। সে যাই হোক, অদ্ভুত পোশাকের কারণে নিত্যদিনই খবরের শিরোনামে থাকেন উর্ফি জাভেদ। এমনকি উর্ফির ফ্যাশান সেন্স নজর কেড়েছে খোদ রণবীর সিংয়েরও। তবে বুধবার একটু অন্যকারণেই পেজ থ্রির শিরোনামে উঠে এলেন তিনি। তারকা খচিত পার্টিতে গিয়ে প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঝামেলায় জড়ালেন উর্ফি। তাও আবার প্রকাশ্যেই।

ঠিক কী ঘটেছে? আর কেই-বা উর্ফির এই প্রাক্তন প্রেমিক?

উর্ফির প্রেমিক হলেন অভিনেতা পারস কালনাওয়াত। 'মেরি দূর্গা' নামে এক ধারাবাহিকে দীর্ঘদিন কাজ করেছেন উর্ফি ও পারস। সেখান থেকেই তাঁদের পরিচয় ও প্রেম। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর গত এক মাস হল তাঁদের বিচ্ছেদ হয়েছে বলে খবর। তারপর একে অপরের সঙ্গে কথা বলতেও নারাজ উর্ফি। সম্প্রতি, ঝলক 'ঝলক দিখলা জা ১০'-এর লঞ্চ পার্টিতে ফের মুখোমুখি হতেই বিপত্তি। জানা যাচ্ছে, তারকখচিত পার্টিতেই প্রকাশ্যে ঝগড়া শুরু করে দেন উর্ফি জাভেদ এবং পারস কালনাওয়াত। এমনকি সকলের সামনে পারসকে 'বিষাক্ত' তকমা দিতেও ছাড়লেন না উর্ফি। 

আরও পড়ুন-ব্যাডমিন্টনে ব্যস্ত করিনা, মায়ের জন্য মুলো আনতে ক্ষেতে তৈমুর

শুধু তাই নয় সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অনুরাগীদের জন্য 'Ask Me Anything'-বলে একটি লাইভে অংশ নিয়েছিলেন উর্ফি জাভেদ। সেখানেই এক অনুরাগী তাঁকে উজ্জ্বল ত্বকের রহস্যের কথা জানতে চান। আর উর্ফি যা উত্তর দিয়েছেন, তাতেই হতবাক হয়ে যান ওই ভক্ত। উত্তরে অভিনেত্রী বলেন, 'বিষাক্ত মানুষের সঙ্গে প্রেমই এই কারণ'। সঙ্গে তিনি আরও বলেন, 'যত বিষাক্ত ব্যক্তির সঙ্গে থাকবেন, ততই কাঁদতে হবে, আর কাঁদার পর ত্বক যেভাবে উজ্জ্বল হয়ে উঠবে, তা আর কোনওভাবেই হওয়া সম্ভব নয়'। তাঁর এমন আজব উত্তরে অবাক হয়ে যান নেটিজেনরা। 

এখানেই শেষ নয়, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাক্তন পারস কালনাওয়াতকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন উর্ফি। বলেন, পারসের কারণেই 'অনুপমা' ধারাবাহিকে তিনি কাজ পাননি। অভিযোগ, পারসই নির্মাতাদের ওই ধারাবাহিকে তাঁকে না নিতে বলেছিলেন। কারণ পারস তাঁর সঙ্গে  কাজ করতে চাননা বলে দাবি করেন অভিনেত্রী। যদিও উর্ফির আনা সমস্ত অভিযোগই উড়িয়ে দিয়েছেন অভিনেতা পারস কালনাওয়াত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.