Urfi Javed : 'উর্ফির মনোকিনি মারাত্মক! রণবীরও লজ্জা পাবেন...'

আলোচনার কেন্দ্রবিন্দু যখন পোশাক, তখন উর্ফি জাভেদ (Urfi Javed) আলোচনায় থাকবেন সেটাই স্বাভাবিক। ইউনিক ফ্যাশান সেন্সের জন্যই বারবার পেজ থ্রির শিরোনামে উঠে আসেন উর্ফি। আর সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখোমুখিও হতে হয় তাঁকে। তবে যতই তিনি ট্রোলড হোন না কেন, উর্ফির ফ্যাশান সেন্স নজর কেড়েছে খোদ রণবীর সিংয়েরও। সম্প্রতি, কফি উইথ করণ-৭ (Koffee With Karan 7) এ হাজির হয়ে উর্ফিকে ফ্যাশান আইকন বলেন রণবীর (Ranveer Sing)। তাঁর এমন কথায় হইচই পড়ে যায়।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2022, 05:39 PM IST
Urfi Javed : 'উর্ফির মনোকিনি মারাত্মক! রণবীরও লজ্জা পাবেন...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আলোচনার কেন্দ্রবিন্দু যখন পোশাক, তখন উর্ফি জাভেদ (Urfi Javed) আলোচনায় থাকবেন সেটাই স্বাভাবিক। ইউনিক ফ্যাশান সেন্সের জন্যই বারবার পেজ থ্রির শিরোনামে উঠে আসেন উর্ফি। আর সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখোমুখিও হতে হয় তাঁকে। তবে যতই তিনি ট্রোলড হোন না কেন, উর্ফির ফ্যাশান সেন্স নজর কেড়েছে খোদ রণবীর সিংয়েরও। সম্প্রতি, কফি উইথ করণ-৭ (Koffee With Karan 7) এ হাজির হয়ে উর্ফিকে ফ্যাশান আইকন বলেন রণবীর (Ranveer Sing)। তাঁর এমন কথায় হইচই পড়ে যায়।  

শুক্রবার সবুজ রঙের মনোকিনি পরে মুম্বইয়ের রাস্তায় বের হয়েছিলেন উর্ফি। মনোকিনির সঙ্গে উর্ফি পরেছিলেন শর্ট স্কার্ট, যেটি আবার কিনি শুধুই দড়ি দিয়ে তৈরি। যা দেখে তাজ্জব বনে যান সকলে। উর্ফিকে এমন পোশাকে দেখে অনেকেই যখন অপ্রস্তুত হয়ে পড়েছেন, উর্ফি কিন্তু দিব্যি পাপারাৎজির ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিলেন। পরে অবশ্য একটি অফ হোয়াইট রঙের জ্যাকেট পিঠে চাপিয়ে শরীর ঢেকে নেন উর্ফি। পোশাকের সঙ্গে তাল মিলিয়ে দড়ি দিয়ে চুল বেঁধেছিলেন তিনি। উর্ফির এমন ভিডিয়ো পাপারাৎজির ক্যামেরার লেন্সে বন্দি হয় এবং সেটি ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। শুরু হয় উর্ফিকে নিয়ে চর্চা। এক নেটিজেন লিখেছেন, 'এ কী পোশাক পরেছেন, রণবীরও লজ্জা পাবেন...' । এভাবেই উঠে এসেছে আরও অনেক মন্তব্য। 

সম্প্রতি ঈদে ক্লিভেজ রিভিলিং ব্লাউজ পরে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল উর্ফিকে। কেন ঈদের দিনে এরকম খোলামেলা পোশাক পরেছেন অভিনেত্রী? তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। এর আগেও কখনও সেফটিপিন, কখনও কাগজ, কখনও আবার ক্যান্ডি ফ্লস দিয়ে জামা পরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখোমুখি হন উর্ফি। তবে এবার উর্ফি যা কাণ্ড ঘটিয়েছেন, তাতে তাঁকে ট্রোল করার থেকেও তাঁকে নিয়ে বেশি চিন্তায় রয়েছেন নেটিজেনরা। 

কিছুদিন আগে ধারালো রেজার ব্লেড দিয়ে পোশাক বানিয়েছিলেন উর্ফি। অভিনেত্রী জানিয়েছিলেন যে, তাঁর পোশাক তিনি নিজেই ডিজাইন করেন। ব্লেড দিয়ে তৈরি একটি পোশাক পরে একটি রিলস ভিডিয়ো পোস্ট করেছিলেন উর্ফি। সেখানেই তাঁর এই পোশাক নিয়ে আতঙ্ক প্রকাশ করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন,'সাবধান, কারোর যেন লেগে না যায়।' কেউ লিখেছেন,'নড়াচড়া করতে খুব সাবধান।'

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় DIY ভিডিয়ো পোস্ট করে প্রথমবার পরিচিতি পেতে শুরু করেছিলেন উর্ফি। স্টকিংস দিয়ে টপ বানানো থেকে শুরু করে আবর্জনা দিয়ে পোশাক বানাতে শুরু করেছিলেন উর্ফি জাভেদ। ২০১৬ সালে প্রথমবার 'বড়ে ভাইয়া কি দুলহনিয়া' নামে কমেডি শোতে প্রথমবার নজরে আসেন। ২০১৭ সালে 'মেরি দুর্গা' বলে একটি টিভি শো, 'বেহনহা', পাঞ্চ বিট সিজন-২ তেও দেখা গিয়েছিল উর্ফিকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.