Urfi Javed : গাছের শিকড় নাকি স্টিল উল! 'ফুসফুস' নেকলেসে স্তন ঢেকে রাস্তায় উর্ফি...

প্রত্যেকবছরই কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটতে দেখা যায় মার্কিন সুপার মডেল বেলা হাদিদ-কে। তবে ২০২১-এ তাঁর লুক যেন সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। ডিজাইনায় এলসা শিয়াপ্যারেলির ডিজাইন করা পোশাকে দেখা গেল হাদিদকে। পরনে ছিল কালো বডি হাগিং নেকলাইন গাউন। তার উপর ফুসফুস আকৃতির সোনার নেকলেস। যে নেকলেস ঢেকেছিল বেলার স্তন। আর এই লুকের জন্যই আলোচনায় উঠে এসেছেন মার্কিন সুপার মডেল। এবার একপ্রকার সেই লুকই নকল করলেন উর্ফি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 20, 2022, 04:14 PM IST
Urfi Javed : গাছের শিকড় নাকি স্টিল উল! 'ফুসফুস' নেকলেসে স্তন ঢেকে রাস্তায় উর্ফি...

Urfi Javed, Bella Hadid, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : দেখতে অবিকল ফুসফুসের মতো। এমনই একটি নেকলেস গলায় ঝুলিয়ে স্তন ঢেকেছেন উর্ফি জাভেদ। বৃহস্পতিবার তাই সকাল থেকেই উর্ফিকে নিয়ে নতুন করে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে। আর নিচে পরেছেন ছিমছাম জগার্স প্যান্ট। এই পোশাকেই এদিন সকাল সকাল রাস্তায় বেরিয়ে পড়েছেন উর্ফি জাভেদ। উর্ফিকে দেখে এদিন সকলেই কমবেশি চমকে যান, ছবি তুলতে ঝলসে ওঠে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ। 

কিন্তু উর্ফির ফুসফস নেকলেস দেখে কিছু কি মনে পড়ছে? চেনা চেনা লাগছে তাই না? ভাবছেন কাকে যেন এভাবে দেখেছেন। তাহলে মনে করিয়ে দি...। বেলা হাদিদ, ২০২১এ ৭৪তম কান চলচ্চিত্র উৎসবে এমনই একটি ফুসফুস নেকলেসে স্তন ঢেকে রেড কার্পেটে হাঁটতে দেখেছিলেন মার্কিন সুপার মডেল বেলা হাদিদকে। যদিও সেই নেকলেসটি ছিল খাঁটি সোনার। সঙ্গে পরেছিলেন কালো বডি হাগিং নেকলাইন গাউন। সেবার ডিজাইনায় এলসা শিয়াপ্যারেল্লি ডিজাইন করা পোশাকে দেখা গিয়েছিল তাঁকে। সুপার মডেল বেলার পোশাক আর ফুসফুস নেকলেস নিয়ে আলোচনা হয়েছিল। এবারও উর্ফিকে নিয়ে সেই আলোচনাই হল।

আরও পড়ুন-'উফঃ কী গরম!' পাখা হাতে মুম্বইয়ে এলেন প্যারিস হিলটন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Schiaparelli (@schiaparelli)

তবে এই প্রথম নয়, এর আগেও বেলা হাদিদকে নকল করতে দেখা গিয়েছে উর্ফিকে। ২০২০ সালে MTV-র জন্য পরা বেলার একটি পোশাক নকল করে মুম্বইয়ের রাস্তায় নেমেছিলেন উর্ফি।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bella  (@bellahadid)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koimoi.com (@koimoi)

মূলত পোশাকের জন্যই নিত্যদিন চর্চায় থাকেন উর্ফি জাভেদ। রোজই নিজের ডিজাইন করা নতুন পোশাকে দেখা যায় উর্ফিকে। এখনও পর্যন্ত এক পোশাক দ্বিতীয়দিন পুনরাবৃত্তি করতে দেখা যায়নি তাঁরে। তাঁকে 'ফ্যাশান আইকন' তকমা দিয়েছেন খোদ রণবীর সিং। এদিকে বেলা হাদিদের পুরো নাম হল ইসাবেলা খায়ের হাদিদ। গণিতের হিসাব-নিকাশ অনুসারে বেলা হাদিদ-কে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী হিসাবে মানা হয়। প্রাচীন গ্রিক গণিত অনুসারে সৌন্দর্যের পরিমাপ করা হয় 'গোল্ডেন রেশিও অব বিউটি পাই স্ট্যান্ডার্ড' দিয়ে। যে পরিমাপে সবচেয়ে বেশি ৯৪ দশমিক ৩৫ শতাংশ নম্বর পেয়েছেন ২৩ বছর বয়সী সুপার মডেল বেলা।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.